শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বানিয়াচঙ্গে বন্দুক দিয়ে গুলি করার মামলায় আইনজীবিকে ৫ ঘন্টা এজলাসে আটক

  • আপডেট টাইম বুধবার, ২৬ আগস্ট, ২০১৫
  • ৩৭৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচংয়ে জলমহান নিয়ে ভয়াবহ সংঘর্ষের মামলায় কোর্টে হাজিরা দিতে গিয়ে এক আইনজীবি আটক অতঃপর ৫ ঘন্টা পর মুক্তি।
গতকাল মঙ্গলবার দুপুর বারোটায় বানিয়াচং সদরের রায়ের পাড়া গ্রামের আবুল কাশেমের পুত্র এডঃ আসাদুজ্জামান খান তুহিন হবিগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মামুনুর রহমান সিদ্দিকীর আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন। তুহিনের বিরুদ্ধে মারামারিসহ বন্দুক দিয়ে গুলি করার অভিযোগ থাকায় আদালত ১২ টা থেকে ৫টা পর্যন্ত তাকে এজলাসে আটক রাখেন। পরে বিকাল ৫টার সময় আদালত তার অস্থায়ী জামিন মঞ্জুর করেন। আসামী পক্ষে মামলা পরিচালনা করেন এডঃ লুৎফুর রহমানসহ অনেক আইনজীবি। বাদিপক্ষে মামলা পরিচালনা করেন এডঃ হাফিজুল ইসলামসহ শতাধিক আইনজীবি। মামলার বিবরণে জানা যায়, গত ১০ জুন চেয়ারম্যান হায়দারুজ্জামান খান ধন মিয়ার সাথে একই গ্রামের মনসুর উদ্দিনের ভয়াবহ সংঘর্ষ হয়। সংঘর্ষের সময় ধন মিয়া ও তুহিন বন্দুক দিয়ে গুলি ছোড়েন। এতে গুলিবিদ্ধসহ শতাধিক লোক আহত হয়। এ ব্যাপারে মুনসুর উদ্দিন বাদি হয়ে ধন মিয়া, এডঃ আসাদুজ্জামান খান তুহিনসহ ৫৭ জনকে আসামী করে উক্ত আদালতে মামলা করলে আদালত মামলাটি এফাইয়ারগণ্যে রুজুর জন্য বানিয়াচং থানার ওসিকে নির্দেশ দেন। ওসি মামলা রুজুর পর আদালতে পাঠালে গতকাল তিনি হাজির হন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com