মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

শেষ মূহুর্তে প্রার্থীদের প্রচারণা তুঙ্গে আগামীকাল নবীগঞ্জের ৩ ওয়ার্ডে উপ-নির্বাচন

  • আপডেট টাইম সোমবার, ২৪ আগস্ট, ২০১৫
  • ৩৬১ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ  থেকে ॥ নবীগঞ্জ উপজেলার তিনটি ইউনিয়নের তিনটি ওয়ার্ডে আগামীকাল মঙ্গলবার অনুষ্ঠিত হবে উপ-নির্বাচন। আর এই উপ-নির্বাচনকে ঘিরে প্রার্থীদের শেষ মূহুর্তের প্রচারণায় এলাকায় উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে। ব্যানার-পোষ্টারে ছেয়ে গেছে নির্বাচনী ওয়ার্ডগুলো। হাতে আর সময় নেই তাই গণসংযোগ চলছে বিরামহীনভাবে। ভোটারদের সঙ্গে মতবিনিময়ে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। কাকডাকা ভোর থেকে গভীর রাত পর্যন্ত নাওয়া-খাওয়া ভুলে নির্ঘুম গ্রামে-গ্রামে, মোড়ে-মোড়ে ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনায় প্রার্থীরা ছুটে বেড়াচ্ছেন।
এদিকে নির্বাচনী সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন নির্বাচন কর্মকর্তা আবু সাঈম। নির্বাচনকে সুষ্ঠু করতে ও ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি এবং তাদের নিরাপত্তায় রয়েছে পুলিশ আনসার সদস্যদের প্রস্তুত রাখা হয়েছে।
ইতিমধ্যে প্রিজাইডিং অফিসাররা নিজ নিজ দায়িত্ব বুঝে নিয়েছে। প্রতিটি কেন্দ্রে ১ জন করে ম্যাজিস্ট্রেট নিয়োজিত থাকবে। এছাড়াও নির্বাচনী প্রতিটি কেন্দ্রে ১জন এসআই, ১জন এএসআই, ১০জন পুলিশ সদস্য (পুরুষ), ২জন মহিলা পুলিশ সদস্য এবং ১০জন করে আনাসার সহ পুলিশের স্পেশাল টিম নিয়োজিত থাকবে। উপজেলার এ তিনটি ওয়ার্ডে মোট ৭ হাজার ৭০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন বলে নির্বাচন অফিস সূত্রে জানা গেছে।
উল্লেখ্য, নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মেম্বার হাজী বদরুল ইসলাম বকুল, করগাও ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সদস্য নিমার উদ্দিন ও বাউসা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার হাজী রহমত আলীর মৃত্যুজনিত কারনে ওয়ার্ড গুলো শূণ্য ঘোষণা করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ যোগদানের পরে তিনি এই তিনটি ওয়ার্ডে নির্বাচনের জন্য নির্বাচন কমিশনের কাছে চিঠি লিখেন। এর প্রেক্ষিতে নির্বাচন কর্মকর্তা আবু সাঈম তফসিল ঘোষনা করেন।
পরে আউশকান্দি ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে ৪ জন, করগাঁও ইউনিয়নের ৯নং ওয়ার্ডে ৪ জন, বাউসা ইউনিয়নের ৪নং ওয়ার্ডে ৩ জনসহ মোট ১১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। এরই ধারাবাহিকতায় ৬ আগষ্ট মনোনয়ন পত্র যাচাই বাচাই করা হয়েছে এবং ১০ আগষ্ট আনুষ্ঠানিকভাবে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়। নির্বাচনে ছোট সাকুয়া কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ হিসেবে সনাক্ত করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com