বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বানিয়াচংয়ে ‘বাহাউদ্দিন শিক্ষা বৃত্তি-২০১৫ অনুষ্ঠিত

  • আপডেট টাইম সোমবার, ২৪ আগস্ট, ২০১৫
  • ৩২৯ বা পড়া হয়েছে

বানিয়াচং প্রতিনিধি ॥ বানিয়াচংয়ে ‘বাহাউদ্দিন শিক্ষা বৃত্তি-২০১৫’ প্রদান উপলক্ষে গতকাল বানিয়াচং আদর্শ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অত্র বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক গোলাম রব্বানীর সঞ্চালনায় ও প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন’র সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাহাউদ্দিন শিক্ষা বৃত্তি অনুষ্ঠানের পৃষ্ঠপোষক শেখ মোঃ তাজ উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বিপুল ভূষণ রায়। অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় ছিলেন প্রফেসার শংকর বিশ্বাস, মওদুদ আল মামুন, পারভেজ আলম খান, কামরুজ্জামান খান, স্বজল গোপ,  সুরঞ্জিত গোপ প্রমুখ।
উল্লেখ্য, অত্র বিদ্যালয়ের প্রয়াত শিক্ষক বাহাউদ্দিন’র স্মৃতি রক্ষার্থে তারই ছাত্র শেখ মোঃ তাজ  উদ্দিন ২০১০ সালে বাহাউদ্দিন শিক্ষা বৃত্তি চালু করেন। প্রতি বছরের ন্যায় এবারও বার্ষিক পরীক্ষার ফলাফলের ভিত্তিতে সর্বোচ্চ নাম্বার প্রাপ্ত ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেনীর ১০ জন কৃতি ছাত্রছাত্রীকে নগদ অর্থ ও সনদপত্র প্রদান করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com