শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

ডাকাতির প্রস্তুতিকালে উমেদনগর এলাকা থেকে ॥ ডাকাত দলের ২ সদস্য দেশীয় অস্ত্রসহ আটক

  • আপডেট টাইম রবিবার, ২৩ আগস্ট, ২০১৫
  • ৯৬৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরতলীর উমেদনগর এলাকায় দেওয়ান মাহবুব রাজা মাজারের কাছে হবিগঞ্জ-বানিয়াচঙ্গ সড়কের ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ২ ডাকাতকে আটক করেছে পুলিশ। গত শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে সদর থানার পুলিশের এস আই ওয়াহেদ গাজীসহ একদল পুুলিশ তাদেরকে আটক করে। এ সময় আরো ৩/৪ জন পালিয়ে যায়। আটকৃতরা DAKATI PIC (2) copyহল-বানিয়াচঙ্গ উপজেলার আমীরখানী এলাকার আলী হোসেনর ছেলে মোঃ জুয়েল (২০), একই এলাকার আলতাব মিয়ার ছেলে মোঃ সাজ্জাদ মিয়া(২১)। এ সময় তাদের কাছ থেকে ১টি টিপ চাকু, ১টি বড় চাকু (চাপাতি) এবং ৩টি ক্রিকেট খেলার স্টাম্প উদ্ধার করা হয়।
এ ব্যাপারে এস আই ওয়াহেদ গাজী জানান, রাতে টহল দেওয়ার সময় তাদেরকে সন্দেহ হয়। এ সময় পুলিশ তাদের দিকে এগিয়ে গেলে আটকৃতদের সাথে থাকা ৩/৪ জন দৌড়ে পালিয়ে যায়। তবে ২ জনকে আটক করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com