মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

টক অব দ্য নবীগঞ্জ এমপি মিলাদ না বাবু ?

  • আপডেট টাইম শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৩
  • ৪১১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ গতকাল টক অব দ্য নবীগঞ্জ ছিল বিনা প্রতিদ্বন্দ্বিতায়ই এমপি নির্বাচিত হওয়ার বিষয়টি। আওয়ামীলীগ মনোনীত শাহ নেওয়াজ মিলাদ গাজী না-কি জাতীয় পার্টির এম.এ মুনিম চৌধুরী বাবু? এমন আলোচনা ছিল সর্বত্র। গতকাল দৈনিক সমকাল পত্রিকায় মহাজোটের আসন বন্টন সংক্রান্ত একটি সংবাদ প্রকাশ হলে এমন আলোচনার সৃষ্টি হয়। সংবাদে বলা হয় হবিগঞ্জ-১ আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী এমএ মুনিম চৌধুরী বাবুকে দেওয়া হয়েছে। এ খবর ছড়িয়ে পড়লে জাতীয় পার্টির নেতা কর্মীরা মিষ্টি বিতরণসহ আনন্দ মিছিল করে। এ ব্যাপারে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী দেওয়ান শাহ নেওয়াজ গাজী মিলাদের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আজ (বৃহস্পতিবার) বিকাল ২টায় প্রধানমন্ত্রী ও আমাদের দলীয় সভানেত্রী শেখ হাসিনা আমাকে ডেকে নিয়ে বলেছেন, মহাজোটের কোন সমিকরণ হলে আমাকে জানাবেন। আমি মানুষিকভাবে প্রস্তুত রয়েছি। সভানেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন প্রত্যাহারের নির্দেশ দিলে তাৎক্ষনিকভাবে প্রত্যাহার করব। দলীয় সভা নেত্রীর সাথে সাক্ষাতের সময় আমার সাথে ছিলেন, আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সংসদ উপনেতা সাজেদা চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর সাবেক দুই উপদেষ্টা এইচটি ইমাম ও মশিউর রহমান। আমি দলীয় হাই কমান্ডের সিদ্ধান্ত মানতে আমি বাধ্য। জাতীয় পার্টির মনোনীত প্রার্থী এমএ মুনিম চৌধুরী বাবু বলেন, দলীয়ভাবে তাকে এখনো চূড়ান্ত সিদ্ধান্ত জানানো হয়নি। তিনি পত্রিকায় সংবাদ পড়েছেন, মহাজোট থেকে তাকে মনোনীত করা হয়েছে। তবে দলীয় সিদ্ধান্ত মোতাবেক তিনি নির্বাচনে অংশ নিবেন, এর বাহিরে কিছু করবেন বলে তিনি জানান। এদিকে সিলেট বিভাগের প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে এ প্রতিনিধিকে জানান, হবিগঞ্জ-১ আসনে মহাজোটের প্রার্থী হিসেবে, আপাদত জাতীয় পার্টির এমএ মুনিম চৌধুরী বাবুকে মনোনীত করা হয়েছে বলে উর্ধ্বতন কর্তৃপক্ষ সবুজ সংকেত দিয়েছে।
এ দিকে হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের মধ্যে নির্বাচনী প্রচার প্রচারনা না থাকায় দুই প্রার্থীর মধ্যে কোন ভোটের লড়াই নেই। দুই জনেই রয়েছেন বিনা প্রতিদ্বন্দ্বীতায় সংসদ সদস্য নির্বাচিত হওয়ার আশায়। এ জন্য তারা এখনও প্রচারণা শুরু করেন নি। এর কারণ হচ্ছে যদি জাতীয় পার্টি শেষ মূহুর্তে নির্বাচন থেকে সরে দাড়ায় তাহলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী দেওয়ান শাহ নেওয়াজ গাজী মিলাদ বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচত হবেন। আবার মহাজোট হলে জাতীয় পার্টির প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হবেন। এই আশাই দুই প্রার্থী এখনও ভোটের লড়াইয়ে নামেন নি। এ উভয় প্রার্থীই বলেছেন দলীয় হাই কমান্ডের নির্দেশের অপেক্ষায় রয়েছেন তারা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com