শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

পুলিশ সাংবাদিকদের মহানুভবতায় নিশ্চিত মৃত্যুর হাত থেকে বেঁেচ গেল এক যুবক

  • আপডেট টাইম বুধবার, ১৯ আগস্ট, ২০১৫
  • ৩১৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের আদালত এলাকা থেকে পুলিশ ও সাংবাদিকদের মহানুভবতায় নিশ্চিত মৃত্যুর হাত থেকে বেঁেচ গেল এক যুবক। গতকাল মঙ্গলবার দুপুরে পুরাতন পৌরসভা সড়কের ফৌজদারী বার লাইব্রেরীর পশ্চিম দিক থেকে আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
খোঁজ নিয়ে জানা গেছে, শহরের নোয়াহাটি থেকে টিটু ভট্টাচার্য্য এক সময় সে মাষ্টার টেইলার্স খ্যাতি অর্জন করে। পরবর্তীতে সে পৌরসভা এলাকার মাষ্টার সিরাজুল ইসলামের প্রতিষ্ঠানে সুনামের সহিত কাজ করে আসছিল। এক পর্যায়ে তিনি ইসলাম ধর্মে আকৃষ্ট হয়ে হিন্দু ধর্ম ত্যাগ করে মুসলমান হলে সুমন আহমেদ নামে পরিচিতি লাভ করেন। কিন্তু তার পরিবার পরিজন তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। এরপর তিনি ভারসাম্যহীন হয়ে পড়েন এবং ভবঘুরে হয়ে ঘুরতে থাকেন। গত ৪দিন ধরে ওই এলাকায় রোদ বৃষ্টিতে ভিজে সে আরো অসুস্থ হয়ে পরে। ৪ দিন ধরে তার পেটে কিছু না পড়ায় সে ক্রমাগত দুর্বল হতে থাকে। গতকাল সে ওই এলাকার একটি ঝোপের নিচে আশ্রয় নেয়। বিষয়টি শহরের কয়েকজন সাংবাদিকের নজরে আসলে সাংবাদিকরা সদর থানার ওসি মোঃ নাজিম উদ্দিনকে জানালে তিনি এসআই গোলাম মোস্তফা ও কৌশিক রায়কে তাৎক্ষনিক পাঠিয়ে ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন এবং যাবতীয় চিকিৎসার ব্যয়ভার বহন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com