শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বঙ্গবন্ধু তার জীবনের শ্রেষ্ট সময় বিলিয়ে দিয়েছিলেন-এমপি আবু জাহির

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০১৫
  • ৩৭৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ২শ’ বছরের বৃটিশ শাসন আর ২৬ বছরের পাকিস্তানী শোষণে বাঙালি জাতি যখন দিশেহারা তখন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য নেতৃত্বে আমরা স্বাধীন দেশ পেয়েছিলাম। আমাদের ভাষার অধিকার পেয়েছিলাম। বঙ্গবন্ধু নিজের জীবনের শ্রেষ্ঠ সময় বাঙালি জাতির জন্য বিলিয়ে দিয়েছিলেন। যৌবনের শ্রেষ্ঠ সময়ে জেল খেটেছেন। তার এই ত্যাগের ফসল আজকের এই অগ্রসর বাংলাদেশ। তিনি যখন বাংলাদেশকে সোনার বাংলা গড়ার কাজ শুরু করেছিলেন, তখনই ষড়যন্ত্রকারীরা তাকে সপরিবারে হত্যা করে। এই ষড়যন্ত্রের পিছনে ছিলেন বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান। তিনি খুনীদের বিচার না করে পুরস্কৃত করেছিলেন।
গতকাল বেলা ১২টায় শোক দিবস পালন উপলক্ষে সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা, দোয়া ও কাঙ্গালী ভোজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল আহাদ ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল এবং সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল মুকিতের যৌথ পরিচালনায় এতে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, কৃষক লীগ সভাপতি হুমায়ুন কবির রেজা, সদর উপজেলা যুগ্ম সম্পাদক আব্দুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, ইউপি চেয়ারম্যান আব্দুল আউয়াল তালুকদার, আওয়ামী লীগ নেতা সাবেক চেয়ারম্যান আকরাম আলী, আব্দুর রাজ্জাক, গোলাম মোস্তফা, আদিল হোসাইন জজ মিয়া, হাজী মুক্তার হোসেন, জেলা ছাত্রলীগ সভাপতি ডাঃ ইশতিয়াক রাজ চৌধুরী, সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম মুকিদ, সদর উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, বঙ্গবন্ধু যুব জাতীয় যুব পরিষদ জেলা সভাপতি নজরুল ইসলাম শামীম, সাধারণ সম্পাদক এসএম নাবিউর রহমান, সদর উপজেলা কৃষক লীগ আহ্বায়ক জামাল সরদার, সদর উপজেলা শ্রমিক লীগ সভাপতি হারুনুর রশিদ, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সেবুল মিয়া, সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি গাজিউর রহমান এমরান প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com