বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আইন মেনে গাড়ী চালালে কাউকে হয়রানি করা হবেনা-এমপি আবু জাহির

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০১৫
  • ৩৯৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ- ৩ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির বলেছেন, সরকারী আইনবিধি মোতাবেক সঠিক কাগজপত্র থাকলে অযথা কাউকে হয়রানি করা হবেনা। হবিগঞ্জ পৌর এলাকায় যানজট মুক্ত রাখতে আপনাদের সকলের সহযোগীতা প্রয়োজন। বিশেষ করে যেনতেনভাবে শহরে পার্কিং করে যানজট সৃষ্টি না করে এবং  ট্রাফিক আইন মেনে সবাইকে চলতে হবে। গতকাল সোমবার রাতে স্থানীয় আরডি হলে ব্যাটারী চালিত রিক্সা মালিক ও শ্রমিক ঐক্য পরিষদের মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। বিশেষ অতিথি হিসেবে হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট ও পৌরসভার মেয়র প্রার্থী মোতাচ্ছিরুল ইসলাম  রিক্সা  শ্রমিকদের উদ্দ্যেশে বলেন, পৌর এলাকায় বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীরা সড়কে যাতে দূঘর্টনার কবলিত না হন সেদিকে বিশেষভাবে লক্ষ্য রাখতে হবে। মালিকদের উদ্দ্যেশে, প্রাপ্ত বয়স্ক ও অভিজ্ঞ চালকদের হাতে রিক্সা দেয়ার আহবান জানান।
ব্যাটারী চালিত রিক্সা মালিক ও শ্রমীক ঐক্য পরিষদের সভাপতি মুজিবুর রহমান খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. রইছ উদ্দিনের পরিচালনায় মতবিনিময় সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর টিটু, জেলা ছাত্রলীগ সাবেক সভাপতি নুর উদ্দিন বুলবুল, কৃষকলীগ সভাপতি হুমায়ুন রেজা ,পৌর আওয়ামী লীগ নেতা সুজিত বণিক, শেখ মো. মামুন, আব্দুল খালেক, মীর আলম কাওসার, আলী আরমান জীবন জেলা ছাত্রলীগ সাবেক সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল, ব্যাটারী চালিত রিক্সা মালিক ও শ্রমিক ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক মো. মিজান, মো. সৈয়দ আলী, মো. টেনু মিয়া, মো. আলফু মিয়া, মো. জামির আলী, মো. কামাল, মো. জামাল, ইয়াকুবসহ অন্যান্য নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com