শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

মাধবপুরে পিতৃ পরিচয় নিশ্চিত করতে ৩৫ দিন পর কবর থেকে শিশুর লাশ উদ্ধার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০১৫
  • ৩৯০ বা পড়া হয়েছে

আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥ মাধবপুরে কুমারী মাতার গর্ভে জন্ম নেওয়া শিশুর পিতৃ পরিচয় নিশ্চিত করতে আদালতের নির্দেশে ৩৫ দিন পর কবর থেকে এক শিশুর লাশ উত্তোলন করা হয়েছে। গত বুধবার সকালে হবিগঞ্জের নির্বাহী ম্যাজিষ্ট্রেট হাসান মারুফের উপস্থিতিতে উপজেলার সম্পদপুর গ্রামের কবরস্থান থেকে মাজহারুল ইসলাম নামে ৩৫ দিন বয়সের এ শিশুর লাশ উত্তোলন করা হয়।
পুলিশ জানায়, গত ১৪ জুন মাধবপুর উপজেলার সম্পদপুর গ্রামের দুলাল মিয়ার মেয়ে কুমারী হাসেনা বেগমের গর্ভের এক পুত্র সন্তানের জন্ম হয়। একই গ্রামের নজব আলীর ছেলে রেনু মিয়া (২৫) প্রেমের ফাঁদে ফেলে হাসেনার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। এতে হাসেনা বেগম অন্ত:সত্ত্বা হন। গত ১৪ জুন এক পুত্র সন্তানের জন্ম দেন তিনি। সন্তান জন্ম নেওয়ার পর রেনু মিয়া এর দায়দায়িত্ব অস্বীকার করে সটকে পড়ে। নবজাতক শিশুকে নিয়ে সমাজের মধ্যে বিপাকে পড়ে কুমারী মাতা হাসেনা বেগম। এরই সন্তানটি মারা যায়। এদিকে এ ঘটনায় সমাজপতিরা উল্টো হাসেনাকে বিভিন্ন অপবাদ ও লাঞ্ছনা দিতে থাকে। নিরূপায় হয়ে হাসেনা বেগম সন্তানের পিতৃ পরিচয় ও স্বামীর অধিকার চেয়ে গত ২ জুন হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন আদালতে হাসেনা বেগম বাদি হয়ে রেনু মিয়ার বিরুদ্ধে আদালতে নালিশী মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে আদালতের নির্দেশে গত ১২ জুলাই মাধবপুর থানায় মামলাটি এফআইআর হয়। গত ৬ আগস্ট মনতলা তদন্ত কেন্দ্রের এসআই জহিরুল ইসলাম এজাহারনামীয় ২ আসামি রেনু ও তার সহোদর মনছব আলীকে গ্রেফতার করে জেল হাজতে পাঠায়। গত ৫ আগস্ট বিজ্ঞ জেলা ম্যাজিষ্ট্রেট ময়নাতদন্ত ও ডিএনএ পরীক্ষার জন্য কবর থেকে শিশুটির লাশ উত্তোলনের নির্দেশ দেন। জেলা ম্যাজিষ্ট্রেটের নির্দেশে গতকাল বুধবার হবিগঞ্জের নির্বাহী ম্যাজিষ্ট্রেট হাসান মারুফের উপস্থিতিতে উপজেলার সম্পদপুর গ্রামের কবরস্থান থেকে শিশুটির লাশ উত্তোলন করা হয়। মাধবপুর থানার মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক জহিরুল ইসলাম জানান, শিশুর লাশ উত্তোলন করে ময়নাতদন্ত ও ডিএনএ পরীক্ষার জন্য মৃতদেহ পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com