রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৯:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজ ঐতিহাসিক ৭ মার্চ হবিগঞ্জে ড্যান্ডি নেশায় ঝুঁকছে টোকাই শিশুরা প্রতিমন্ত্রী মাহবুব আলীর সাথে মেয়র সেলিমের শুভেচ্ছা বিনিময় নয়া জেলা প্রশাসক ইসরাত জাহানের দায়িত্ব গ্রহণ এমপি পুত্র ইফাত জামিলের আইন বিষয়ে ¯œাতকোত্তর ডিগ্রী অর্জন হবিগঞ্জ পৌর নির্বাচন ৭দিন আগে অনুষ্ঠিত হলেও শহরে বিরাজ করছে নির্বাচনী আমেজ! পোষ্টারে পোষ্টারে ছেয়ে আছে হবিগঞ্জ শহর ! এগুলো পরিস্কারের দায়িত্ব কার ? জন দূর্ভোগ ॥ নবীগঞ্জ-মুক্তাহার ব্রীজ বানিয়াচংয়ে প্রেমিকের ব্যবসা প্রতিষ্টানে প্রেমিকার অনশন ॥ সালিশে নিষ্পত্তির শর্তে মুরুব্বীদের জিম্মায় নবীগঞ্জে খোলা জায়গায় পশু জবাই করে বিক্রি ॥ পরিবেশ দুষিত হচ্ছেন পত্রিকায় লিখে কোন লাভ হবে না। কর্তারা তাদের ম্যানেজ নবীগঞ্জে অসহায় ব্যক্তির অর্ধশতাধিক গাছ কর্তন
যশেরআব্দা এলাকায় ডোবা থেকে লাশ উদ্ধারের ঘটনার রহস্য উদঘাটন হয়নি

যশেরআব্দা এলাকায় ডোবা থেকে লাশ উদ্ধারের ঘটনার রহস্য উদঘাটন হয়নি

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের যশেরআব্দা এলাকার একটি ডোবা থেকে ডলি আক্তার চৌধুরী নামে এক গৃহবধুর অর্ধগলিত লাশ উদ্ধার হওয়ার ঘটনার রহস্য উদঘাটন হয়নি। উদ্ধারের ৩৬ঘন্টা অতিবাহিত হলেও মামলা হওয়ার খবর পাওয়া যায়নি। তবে ঘটনার পর থেকে গৃহবধুর স্বামী লাল মিয়া ও তার একমাত্র শিশু কন্যা উধাও হওয়ার ঘটনায় রহস্য ঘনীভূত হচ্ছে।
উল্লেখ্য গত সোমবার দুপুরে সদর থানা পুলিশ ওই গৃহবধুর রক্তামাখা লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে পিতা সফুল আমিন চৌধুরীর কাছে হস্তান্তর করে। গতকাল মঙ্গলবার সকালে ডলি আক্তারের মৃতদেহ তার বাড়ি আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা গ্রামে দাফন করা হয়। জানা যায়, একই উপজেলার বিরাট গ্রামের ওয়াহিদ মিয়ার পুত্র লাল মিয়ার সাথে ডলির বিয়ে হয়। বিয়ের পর থেকেই তার উপর যৌতুকের জন্য নির্যাতন করতো বলে ডলির পিতা অভিযোগ করেন। এরপর গত শুক্রবার ডলি ও তার শিশু কন্যা আয়েশাকে লাল মিয়া ওই এলাকার একটি ভাড়াটিয়া বাসায় নিয়ে আসে। এরপর থেকেই লাল মিয়া ও তার শিশু কন্যা নিখোঁজ। গত সোমবার সকালে লোকজন ডোবায় মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। তার একটি চোখ উঠানো ছিল এবং শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এব্যাপারে ওসি মোঃ নাজিম উদ্দিন জানান, এখনো মামলা হয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। তার শিশু কন্যা নিখোঁজ। গত সোমবার সকালে লোকজন ডোবায় মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। তার একটি চোখ উঠানো ছিল এবং শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এব্যাপারে ওসি মোঃ নাজিম উদ্দিন জানান, এখনো মামলা হয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com