শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১২:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে চাঁন্দের গাড়ির চাপায় নিহত ১ ব্যাংকার্স এসোসিয়েশনের এজিএম সম্পন্ন ॥ সেলিম সিদ্দিকী সভাপতি ও আব্দুল্লাহ সম্পাদক পুন: নির্বাচিত নবীগঞ্জে ভুয়া কাগজ দিয়ে রেজেষ্ট্রি ॥ ২ দলিল লিখক বরখাস্ত ড.রেজা কিবরিয়ার হাতে ফুলের তোড়া দিয়ে গণফোরামে যোগদান করলেন নবীগঞ্জের সাবেক ছাত্রনেতা আবুল হোসেন জীবন হবিগঞ্জ জেলার সর্বোচ্চ আয়কর পরিশোধকারী আহছান কবীর তানজীম ও সাইদাতুন্নিছাকে ক্রেস্ট ও সম্মাননাপত্র প্রদান যুক্তরাষ্ট্র হবিগঞ্জ জেলা সমিতির কৃতি ছাত্র-ছাত্রীদের স্কলারশিপ এ্যাওয়ার্ড প্রদান নবীগঞ্জ পৌর আইডিয়াল স্কুলে বিদায় অনুষ্ঠান ও অভিভাবক সমাবেশ অনুষ্টিত হবিগঞ্জে বিশ্ব ডায়াবেটিক দিবস পালিত নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি গুরুতর আহত মুজিব বর্ষ’ উদযাপনের লক্ষ্যে মেয়র মোঃ মিজানুর রহমানের মতবিনিময়
রিচি উচ্চ বিদ্যালয় মাঠে চ্যানেল আই’র স্বর্ণ কিশোরী প্রতিযোগীতা

রিচি উচ্চ বিদ্যালয় মাঠে চ্যানেল আই’র স্বর্ণ কিশোরী প্রতিযোগীতা

স্টাফ রিপোর্টার ॥ কিশোরী স্বাস্থ্য তথ্য সরবরাহ ও নিরাপদ মাতৃত্ব অর্জনের লক্ষ্যে হবিগঞ্জ সদর উপজেলার রিচি উচ্চ বিদ্যালয় মাঠে চ্যানেল আই’র জেলা ভিত্তিক বিশেষ সচেতনতামূলক প্রকল্প স্বর্ণ কিশোরী প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকালে আনন্দঘন পরিবেশে জনপ্রিয় উপস্থাপিকা স্বর্ণ কিশোরী ফাউন্ডেশনের চেয়ারম্যান ফারজানা ব্রাউনিয়ার উপস্থাপনায় ব্যতিক্রমধর্মী এ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির, জেলা প্রশাসক সাবিনা আলম, পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, সিভিল সার্জন নাসির উদ্দিন ভুইয়া, চ্যানেল আই’র জেলা প্রতিনিধি ও হবিগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক চৌধুরী মুহাম্মদ ফরিয়াদ, প্রধান শিক্ষক কাজী কামাল উদ্দিন ও সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মোঃ কলিম উল্লাহ সিকদার প্রমুখ। বৃষ্টি উপেক্ষা করে সকাল থেকে বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকসহ এলাকার শত সহ¯্র লোকজন এ অনুষ্ঠান উপভোগ করার জন্য স্কুলে এসে ভীড় জমান। অতিথিদের বিচার কার্যক্রম শেষে জেলার শ্রেষ্ট স্বর্ণ কিশোরী নির্বাচিত হন রিচি উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী সামছুন্নাহার। সে রিচি গ্রামের মুদি মাল ব্যবসায়ী কিম্মত আলীর কন্যা। প্রতিযোগিতায় রিচি উচ্চ বিদ্যালয়ের ৫৫০ জন ছাত্রী অংশ গ্রহণ করে। অনুষ্ঠানটি আগামী ৫ সেপ্টেম্বর শনিবার বিকেল ৫টার ৩০ মিনিটে চ্যানেল আইয়ের অনুষ্ঠানে সম্প্রচার করা হবে।
Foriyad-5উল্লেখ্য এ  প্রতিযোগীয় ৬৪ জেলার বিজয়ীদের মধ্য থেকে ঢাকায় নিয়ে শ্রেষ্ট স্বর্ণ কিশোরী নির্বাচিত করা হবে। সারাদেশের ২ কোটি কিশোরীকে স্বর্ণ কিশোরী নেটওয়ার্কের আওতায় নেয়া হবে এবং শ্রেষ্ট বিজয়ীকে ইউরোপ আমেরিকায় স্কলারশীপ দেয়া হবে এবং স্বাস্থ্য মন্ত্রণালয় ও জাতিসংঘের সহযোগীতায় দেশের মাতৃমুত্য, বাল্য বিবাহ রোধে কাজ করবেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com