বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে কলেজ ছাত্রের উপর হামলার প্রতিবাদে মার্কুলী সড়কে হরতাল পালন

  • আপডেট টাইম মঙ্গলবার, ১১ আগস্ট, ২০১৫
  • ৩৮০ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে কলেজ ছাত্রের উপর হামলা ও আটক করে রাখার প্রতিবাদে গতকাল সোমবার নবীগঞ্জ-মার্কুলী সড়কে সকাল-সন্ধ্যা হরতাল পালনরত অব¯’ায় দুপুর ১২টা দিকে প্রশাসনের হস্তক্ষেপে হরতাল প্রত্যাহার করেছে ছাত্র সংগঠন বিবিয়ানা ছাত্র কল্যাণ পরিষদ। পুলিশ প্রশাসনের হস্তক্ষেপে আগামী শনিবার সালিশের মাধ্যমে বিষয়টি নিষ্পত্তির উদ্যোগ নেয়ায় ওই সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।
জানা যায়, গত রবিবার সকালে গাড়ী ভাড়া নিয়ে নবীগঞ্জ বিশ্ববিদ্যালয়ের একাদশ শ্রেণীর ছাত্র মিজানুর রহমান মিজানকে নবীগঞ্জ বাস কাউন্টার জলিল মারপিট করে আটক করে রাখে। এ খবরে কলেজ ছাত্ররা সাথে সাথে ঘটনাস্থলে ছুটে গিয়ে মিজানকে উদ্ধার করে। এর প্রতিবাদে বিবিয়ানা ছাত্র কল্যাণ পরিষদ নবীগঞ্জ ডিগ্রি কলেজ উত্তরাঞ্চল শাখার উদ্যোগে রোববার বিকেল ৪টার সময় বড় ভাকৈর (পূর্ব) ইউনিয়নের কাজীর বাজারে এক প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেন।
এ ঘটনার প্রতিবাদে গতকাল হরতাল পালন করে ওই ছাত্র সংগঠন। হরতাল চলাকালে ওই সড়কে গাড়ি চলচল বন্ধ থাকে। পরে ঘটনার খবর পেয়ে ১২টার দিকে থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল বাতেন খান এর নির্দেশে ইনাতগঞ্জ পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই ধর্মজিত সিংহ একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেন। তিনি ঘটনাটি সালিশের মাধ্যমে নিষ্পত্তি করার উদ্যোগ গ্রহন করায় হরতাল প্রত্যাহার করা হয়। আগামী শনিবার শালিসের তারিখ নির্ধারণ করা হয়েছে বলে জানা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com