বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে এইচএসসি পরীক্ষার পাশের হার ৭৭.৫৬%

  • আপডেট টাইম সোমবার, ১০ আগস্ট, ২০১৫
  • ৩৪২ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে এইচএসসি পরীক্ষায় পাশের হার ৭৭.৫৬%। এবারের এইচএসসি পরীায় নবীগঞ্জ উপজেলা থেকে সর্বমোট ১৬৩১ জন পরীার্থী অংশগ্রহন করে উত্তীর্ণ হয়েছে ১২৬৫ জন। নবীগঞ্জ ডিগ্রী কলেজ থেকে ৫৪৩ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে ৪৮৬ জন পাশ করেছে। এ প্লাস ৩টি। আউশকান্দি র.প উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ থেকে ২২৯ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে পাশ করেছে ১৯৯ জন। এ প্লাস ১টি।  এসএনপি স্কুল এন্ড কলেজ থেকে ৩৪ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে পাশ করেছে ২৯ জন। ইনাতগঞ্জ ডিগ্রী কলেজ থেকে ২৮৪ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে পাশ করেছে ২৩১ জন। রাগীব-রাবেয়া স্কুল এন্ড কলেজ থেকে ২১৮ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে পাস করেছে ২০৩ জন। কির্তি নারায়ন কলেজ থেকে ৪৬ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে পাস করেছে ৪৫ জন।
ওপর দিকে মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধীনে ৫টি মাদ্রাসা থেকে মোট ১৫৫ জন অংশগ্রহন করে ১৪১ জন পাশ করেছে। পাশের হার ৯০ দশমিক ৯৭ শতাংশ। সৈয়দপুর ফাজিল মাদ্রাসা থেকে ৪৬ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে ৪৩ জন পাশ করেছে। তাহিরপুর আলীম মাদ্রাসা থেকে ৪৪ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে ৪৩ জন পাশ করেছে। মুকিমপুর আলীম মাদ্রাসা ৬ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে ৪ জন পাশ করেছে। ধুলচাতল আলীম মাদ্রাসা থেকে ৬ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে ৪ জন পাশ করেছে। শাহজালাল খাগাউড়া আলীম মাদ্রাসা থেকে ৭ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে ৭ জনই পাশ করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com