বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের স্মারকলিপি প্রদান

  • আপডেট টাইম শুক্রবার, ৭ আগস্ট, ২০১৫
  • ৪৬২ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ ২য় শ্রেনীর গেজেটেড কর্মকর্তার পদমর্যাদা বাস্তবায়ন, বেতন স্কেলের বৈষম্য দূর করে জাতীয় বেতন স্কেল দশম গ্রেডে উন্নীতকরণ এবং প্রধান শিক্ষক থেকে উপরের পদসমূহে শতভাগ বিভাগীয় পদোন্নতির দাবিতে সারাদেশের ন্যায় হবিগঞ্জেও জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি পেশ করেছেন বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি হবিগঞ্জ। গতকাল বৃহস্পতিবার বেলা ৩টায় জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক সাবিনা আলমের হাতে এ স্মারকলিপি তুলে দেন জেলার শতাধিক প্রধান শিক্ষক। পরে আদালত প্রাঙ্গনে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। হবিগঞ্জ জেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির আহবায়ক মোঃ শাহজাহানের সভাপতিত্বে ও বানিয়াচং উপজেলার হলদারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অরুণ কুমার দাসের পরিচালনায় বক্তব্য রাখেন আজমিরীগঞ্জ উপজেলার বিপ্লব রায়, বাহুবল উপজেলার আলী আহমদ, চুনারুঘাট উপজেলার আব্দুল কুদ্দুছ, মাধবপুর উপজেলার রফিকুল ইসলাম মোল্লা, লাখাই উপজেলার নিবারণ সূত্রধর, বানিয়াচং উপজেলার সাইফুল ইসলাম, আসাদুজ্জামান খান, নাদির বখত সোহেলি, সদর উপজেলার তাহমিনা বেগম, সুরুজ কিশোর আচার্য, ফাতেমা বেগম, নাছিমা আক্তার প্রমুখ।
বক্তাগণ বলেন, আমরা কোমলমতি শিশুদের সুশিক্ষায় শিক্ষিত করে দেশের সুযোগ্য নাগরিকরূপে গড়ে তোলার জন্য সব সময়ই সর্বাত্মক চেষ্টা করে আসছি। প্রধান শিক্ষকদের প্রথম নিয়োগের সময় জাতীয় বেতন স্কেল ৮ হাজার টাকার স্কেলসহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ২য় শ্রেনীর পদমর্যাদা ও উপরের পদে শতভাগ বিভাগীয় পদোন্নতির জোর দাবি জানান।
একই সাথে বক্তারা, গত ২০১৪ সালের ৯ মার্চ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা অনুযায়ি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণকে ২য় শ্রেণীর পদমর্যাদায় গেজেট প্রকাশ না করার জন্য হতাশা ব্যক্ত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com