শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত ইলিয়াছের ২৩ দিন পর সিলেটে মৃত্যু

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০১৫
  • ৫৩৬ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত সমাজ সেবক ইলিয়াছ মিয়া (৬২) প্রায় ২৩ দিন পর চিকিৎসাধিন অবস্থায় গতকাল বুধবার বিকেলে মারা গেছেন। গত ১২ জুলাই দুপুরে নবীগঞ্জের বাউসা ইউনিয়নের হরিধরপুর গ্রামে হামলার ঘটনাটি ঘটে। হামলায় আহত কাশেম এবং জয়নাল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।
সুত্রে জানা যায়, সম্প্রতি হরিধরপুর গ্রামের আব্দুর রহমানের পুত্র সুফিয়ান এর বিরুদ্ধে গ্রামের মেম্বারসহ গন্যমান্য ব্যাক্তিদের সমন্বয়ে একটি চুরির ঘটনায় সালিশ বৈঠক অনুষ্ঠিত হয়। উক্ত সালিশে সুফিয়ানের বিরুদ্ধে ইলিয়াছ মিয়া বক্তব্য দেন। এতে সুফিয়ান ক্ষিপ্ত হয়ে ইলিয়াছ মিয়া ও তার ছেলেদের হত্যার হুমকি প্রদান করে।
গত ১২ জুলাই ইলিয়াছ মিয়ার ছেলে কাশেম মিয়াকে রাস্তায় একা পেয়ে একই এলাকার ১০/১২ জনের একদল লোক দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে কাশেম রক্তাক্ত জখম হয়। এ খবর শুনে কাশেমের বাবা ইলিয়াছ মিয়া ও তার ভাই জয়নাল মিয়া তাকে উদ্ধার করতে গেলে হামলাকারীরা তাদের উপরও চড়াও হয়। এতে তারাও গুরুতর আহত হয়। হামলার ঘটনায় ইলিয়াছ মিয়া ও জয়নাল পেটে ফিকলের আঘাত প্রাপ্ত হন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। ঘটনায় ১২ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়। মামলার পর সমুজসহ কয়েক আসামী গ্রেফতার হওয়ারও খবর পাওয়া গেছে। এদিকে সিলেট হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে ইলিয়াছ মিয়া গতকাল বুধবার বিকালে চিকিৎসারত অবস্থায় মারা যান। এ খবর এলাকায় পৌছুলে নিহতের স্বজনদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এলাকায় শোকের ছায়া নেমে আসে। নিহতের বাড়িতে চলছে শোকের মাতম। অপর আহত নিহত ইলিয়াছের দু’ছেলে কাশেম ও জয়নাল একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সোহেল ইলিয়াছের মৃত্যুর খবরটি নিশ্চিত করে জানান, মামলার পর পরই একজনকে গ্রেফতার করা হয়েছে। ৩ জন আসামী স্বেচ্ছায় কোর্টে আত্মসমর্পন করলে বিজ্ঞ আদালত তাদেরকে জেল হাজতে প্রেরন করেন। অপর আসামীরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com