রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ০২:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
চুনারুঘাট সীমান্তের মাদক সম্রাট দুলন গ্রেফতার ॥ এলাকায় উল্লাস, মিষ্টি বিতরণ শহরের চাঞ্চাল্যকর মা ও মেয়েকে হত্যার দায়ে তাজুল গ্রেফতার হবিগঞ্জে কনফারেন্সে ড. বোরহান উদ্দিন ॥ ভারত উপমহাদেশে আ’লা হযরত ছিলেন আশির্বাদ স্বরূপ বাহুবলে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক ও হেলপার নিহত খেলাধূলার উন্নয়নে আন্তরিকতা অব্যাহত থাকবে-এমপি আবু জাহির বাহুবলে ৭ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি হবিগঞ্জ জেলা শাখার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত ঈদে মিলাদুন্নবী (দঃ) উপলক্ষে বিশেষ পরামর্শ সভা অনুষ্টিত বানিয়াচঙ্গের এক গৃহবধূ সাপের কামড়ে আক্রান্ত হয়ে হাসপাতালে বাইপাস সড়কে অবৈধভাবে আবারো জায়গা দখল চলছে
প্রেমের টানে হবিগঞ্জে আসা যুবতীকে মায়ের কাছে হস্তান্তর

প্রেমের টানে হবিগঞ্জে আসা যুবতীকে মায়ের কাছে হস্তান্তর

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে প্রেমিকের সাথে দেখা করতে এসে শ্লীলতাহানীর শিকার নেত্রকোনার যুবতীকে তার মায়ের কাছে হস্তান্তর করেছে পুলিশ। গতকাল হবিগঞ্জ থানা পুলিশ সেই যুবতীকে তার পরিবারের কাছে হস্তান্তর করে।
প্রসঙ্গত: নেত্রকোনা জেলার আজগড়া গ্রামের রমজান আলীর যুবতী কন্যা নাসরিন আক্তার (১৮) এর সাথে রং নাম্বারে পরিচয় হয় হবিগঞ্জ শহরের আশরাফুল ইসলাম নামে এক যুবকের। পরিচয়ের সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রায় দেড় বছর ধরে এ সম্পর্ক চলে আসছিল। বৃহস্পতিবার রাতে নাসরিন নেত্রকোনা থেকে আশরাফুলের সাথে দেখা করতে শহরের থানা মোড়ে আসে। থানা মোড়ে আশরাফুলের সাথে দেখা হয়। দেখা হওয়ার এক পর্যায়ে আশরাফুল ও তার বন্ধুদের সাথে নিয়ে পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় ঝর্না হোটেলে রাতের খাওয়া শেষে যুবতীকে নিয়ে যায় পার্শ¦বর্তী নির্জনস্থানে। সেখানে আশরাফুলসহ তার বন্ধুরা যুবতীর শ্লীলতাহানির চেষ্টা চালায়। এ সময় যুবতী  চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এগিয়ে আসলে আশরাফুলসহ তার বন্ধুরা পালিয়ে যায়। খবর পেয়ে সদর থানার এসআই কৃষ্ণমোহনের নেতৃত্বে একদল পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। রাতেই পুলিশ যুবতীর গ্রামের বাড়িতে তার পরিবারের লোকজনকে খবর জানানো হয়।
রাতেই পুলিশ নাসরিনের বাড়িতে যোগাযোগ করলে শুক্রবার দুপুরে তারা হবিগঞ্জে এসে নাসরিনকে নিয়ে যান। নাসরিন থানায় একটি লিখিত অভিযোগ করেছে। এদিকে এ ঘটনার পর আশরাফুলসহ তার বন্ধুরা আত্মগোপন করেছে।
হবিগঞ্জ সদর থানার ওসি নাজিম উদ্দিন জানান, এ ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনানুগ ব্যব¯’া গ্রহণ করা হবে।
গতকাল শুক্রবার সকালে তারা হবিগঞ্জে আসার পর তাকে তাদের কাছে হস্তান্তর করা হয়। এদিকে নাসরিন থানায় একটি লিখিত অভিযোগ করেছে। এদিকে এ ঘটনার পরপরই প্রেমিক আশরাফুলসহ তার বন্ধুরা আত্মগোপন করেছে।
হবিগঞ্জ সদর থানার ওসি নাজিম উদ্দিন জানান, এ ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com