শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জ সোসাইটি ইউকে’র মিলন মেলা উপলক্ষে প্রস্তুতি সভা

  • আপডেট টাইম বুধবার, ২৯ জুলাই, ২০১৫
  • ৪২৫ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বিলেতের মাঠিতে হবিগঞ্জবাসীর প্রাণের সংগঠন হবিগঞ্জ সোসাইটি ইউকে। সময়ের হাত ধরে সংগঠনটি ১১ বছর পেরিয়ে ১২ বছরের পা রাখতে যাচ্ছে এ উপলক্ষে প্রতিবারের মত এবারও আয়োজন করতে  যাচ্ছে এক মিলন মেলার। হবিগঞ্জ সোসাইটি ইউকে এক যুগ পূর্তি উপলক্ষে আগামী ৩১ আগষ্ট ইংল্যান্ডের বার্মিংহামে আয়োজন করতে যাচ্ছে গ্রেটার ব্রিটেনের তথা ইউরোপে বসবাসরত হবিগঞ্জবাসীর চতুর্থ মিলন মেলা। এই মিলন মেলায় প্রতিবারের মত এবার ও আমেরিকা, কানাডা, অষ্ট্রেলিয়া, মধ্যপ্রাচ্য, বাংলাদেশ সহ ইউরোপের বিভিন্ন স্থান থেকে আসবেন হবিগঞ্জবাসী।
হবিগঞ্জ সোসাইটি ইউকে মিলন মেলায় থাকছে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্টান, পুরস্কার সহ বিভিন্ন বিনোদনের ব্যবস্থা। দিন ভর আড্ডায় মেতে উঠবেন প্রাবাসে বসবাসরত সকল হবিগঞ্জবাসী। মেলায় প্রকাশিত হবে বর্ধিত কলেবরে একটি ম্যাগাজিন।
গত ২৬ জুলাই বার্মিংহামের এমটি ক্যাটারিং হলে এক সভা অনুষ্টিত হয়েছে। হবিগঞ্জ সোসাইটি ইউকে এর সহ সভাপতি মঈনুল ইসলাম চৌধুরী বাবুল এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এম এ মুনতাকিম এর উপস্থাপনায় অনুষ্টিত সভায় উপস্থিত ছিলেন সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^ বিদ্যালয়ের প্রফেসর জহিরুল ইসলাম শাকিল, লিভারপুল বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফখরুল আলম, হবিগঞ্জ সোসাইটি ইউকে হাসানুল চৌধুরী বাপ্পি, বজলুল হক, এসবি চৌধুরী, আতাউল গনি, ছোটন চৌধুরী, এবি চৌধুরী অপু, পরশ প্রমুখ।
আয়োজকরা জানান, মূলত: প্রবাসে বসবাসরত সকল হবিগঞ্জবাসীদের মধ্যে পারস্পরিক যোগাযোগ ও সম্প্রীতি বৃদ্ধির লক্ষ্যে এই মেলায় কয়েক হাজার মানুষের সমাগম ঘটে। মিলন মেলা সফল করে তুলতে আয়োজকরা সকলের সহযোগীতা কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com