বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৬:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
সাতছড়িতে বিজিবির অভিযান রকেট লাঞ্চারের ১৮টি গোলা উদ্ধার হবিগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ম্যারাথন এর উদ্বোধন সাতছড়ি উদ্যানে পূর্বের ৬ অভিযানে যা যা মিলেছে উদ্ধার হওয়া রকেট লাঞ্চারের গোলাগুলো খুব বিপজ্জনক আলোচনায় কাহালু ও চট্টগ্রামের ১০ ট্রাক অস্ত্র নোয়া হাটি সংবর্ধনা সভায় মেয়র সেলিম ॥ আমি হবিগঞ্জ পৌরবাসীর ভালবাসা কুড়িয়ে নিতে চাই হবিগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত ২ কাউন্সিলরকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন মেয়র আরিফুল হক চৌধুরী নবীগঞ্জে মাদকাসক্ত স্বামীর বিরুদ্ধে মামলা ॥ হুমকির মুখে নিরিহ পরিবার পৌরসভার নবনির্বাচিত মেয়রের সঙ্গে ব্যাংকারদের শুভেচ্ছা বিনিময় নবীগঞ্জে শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ প্রতিযোগীতায় ॥ ২৩ বিজয়ী
জাতিসংঘের পুরস্কার পাচ্ছেন এরশাদ!

জাতিসংঘের পুরস্কার পাচ্ছেন এরশাদ!

এক্সপ্রেস ডেস্ক ॥ জাতিসংঘের একটি পুরস্কার গ্রহণের জন্য আগস্টের প্রথম সপ্তাহে প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ যুক্তরাষ্ট্রে যাচ্ছেন বলে দলীয় সূত্রে জানা গেছে। তবে এরশাদ কী পুরস্কার পাচ্ছেন এটা বলতে পারছেন না জাপা নেতারা।
২০১৪ সালের ৫ জানুয়ারির একতরফা সংসদ নির্বাচনে অংশ নিয়ে সংসদে বিরোধীদলের আসনে বসেছে এরশাদের জাতীয় পার্টি। অপরদিকে তিনটি মন্ত্রণালয় নিয়ে ক্ষমতারও অংশীদার হয়েছে দলটি। আর দলটির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদকে বানানো হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দূত।
তবে এরশাদের বিশেষ দূতের দায়িত্বটা অনেকটাই নিধিরাম সরকারের মতো। তাকে বিশেষ দূতের দায়িত্ব দেওয়া হলেও আজ পর্যন্ত কোনো কাজ দেওয়া হয়নি। এনিয়ে প্রায় সময়ই ক্ষোভ প্রকাশ করে আসছেন এরশাদ। বিরোধীদলের আসনে বসে আবার ক্ষমতার অংশীদার হওয়ায়ও জাতীয় পার্টির রাজনৈতিক ভূমিকা নিয়ে সচেতন মানুষ সমালোচনা করছেন।
আর এরশাদ নিজেও একেক সময় একক বক্তৃতা দিয়ে সমালোচিত হচ্ছেন। দলের ভেতরও সৃষ্টি হচ্ছে অভ্যন্তরীণ দ্বন্দ্ব। এরশাদ এবং তার স্ত্রী ও সংসদে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ মুখোমুখি অবস্থানে। জাতিসংঘ এরশাদকে পুরস্কার দিচ্ছে এমন খবর চাউড় হওয়ার পর থেকে আবার নতুন গুঞ্জন শুরু হচ্ছে।
জাতিসংঘের পুরস্কার আনতে এরশাদ যুক্তরাষ্ট্রে যাবেন দলের পক্ষ থেকে এমন কথা বলা হলেও কোন অবদানের স্বীকৃতির জন্য এরশাদকে এই পুরস্কার দেওয়া হচ্ছে তা বলতে পারছেন না জাপা নেতারা। এরশাদের পুরস্কার বিষয়ে জানতে চাইলে জাতীয় পার্টির যুগ্ম দফতর সম্পাদক আবুল হাসান আহমেদ জুয়েল বলেছেন, আমিও শোনেছি। তবে কী পুরস্কার পাচ্ছেন তা বলতে পারছি না।
এরশাদের প্রেস এন্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভরায়ও বললেন একই কথা। তিনি বলেন, এ বিষয়ে আমি কিছুই বলতে পারছি না। পার্টির মহাসচিব বলতে পারবেন। এরশাদের পুরস্কার বিষয়ে জানতে চাইলে জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, স্যার (এরশাদ) পুরস্কারের জন্য আগামী সপ্তাহে যুক্তরাষ্ট্রে যাবেন। কী পুরস্কার পাচ্ছেন এমন প্রশ্ন করলে তিনি বলেন, এটার প্রসেস হচ্ছে। দুইদিন পর আমরা বিস্তারিত জানাবো।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com