বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বাহুবল থেকে করাঙ্গী ব্রীজ পর্যন্ত রাস্তার পার্শ্বের অবৈধ স্থাপন উচ্ছেদ হচ্ছে

  • আপডেট টাইম সোমবার, ২৭ জুলাই, ২০১৫
  • ৩৫৯ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবল উপজেলা পরিষদের সামন থেকে করাঙ্গী নদীর ব্রীজ পর্যন্ত রাস্তার পার্শ্বের অবৈধ স্থাপনা উচ্ছেদ হতে যাচ্ছে। অচিরেই প্রশাসন উচ্ছেদ অভিযান পরিচালনা করবে। গতকাল সকালে উপজেলা আইনশৃংঙ্খলা সভায় এ সিদ্ধান্ত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম-এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমনা আল-মজীদ, ইউপি চেয়ারম্যান নজমুল হোসেন চৌধুরী, চেয়ারম্যান মত্তাছির মিয়া, ওসি মোশাররফ হোসেন পিপিএম, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার মোঃ নূর মিয়া, বাহুবল মডেল প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম নূর, মাধ্যমিক শিক্ষা অফিসার শামছুন্নাহার পারভীন, সমাজসেবা অফিসার বারীন্দ্র চন্দ্র রায়, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. সুলায়মান খান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জ্যোতিষ রঞ্জন চন্দ, বীরেশ্ব ভট্টাচার্য্য প্রমুখ।
সভায় বক্তারা বলেন, ঈদ ও ঈদ পরবর্তী সময়ে বাহুবল আইন শৃঙ্খলা সন্তোষজনক পর্যায়ে ছিল। কিন্তু উপজেলা পরিষদের সামন হতে করাঙ্গী নদীর ব্রীজ পর্যন্ত রাস্তার পার্শ্বে অবৈধ স্থাপনা ও রাস্তায় সিএনজি অটোরিকশা দাঁড় করে যাত্রী উঠা-নামা করানোর ফলে পথচারীদের দুর্ভোগ বেড়েই চলেছে। জনস্বার্থে রাস্তার পার্শ্বে অবৈধ স্থাপনা উচ্ছেদ ও সিএনজি অটোরিকশার জন্য নির্ধারিত স্ট্যান্ডের ব্যবস্থা করা জরুরী। সভায় বক্তারা আরো বলেন, পুরাতন হাসপাতালের স্টাফ কোয়ার্টারটি দীর্ঘদিন ধরে স্বাস্থ্য বিভাগের এক অবসর প্রাপ্ত কর্মচারীর দখলে রয়েছে। এটিও উদ্ধার করার দাবি জানানো হয়। জবাবে সভার সভাপতি উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম আশ্বস্থ করে বলেন, অচিরেই উপজেলা পরিষদের সামন থেকে করাঙ্গী ব্রীজ পর্যন্ত রাস্তার পার্শ্বের অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান পরিচালনা করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com