শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

ওসমানীনগরে বাস উল্টে খাদে ॥ হবিগঞ্জের ২ বোনসহ নিহত ৪

  • আপডেট টাইম শুক্রবার, ২৪ জুলাই, ২০১৫
  • ৫২০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সিলেটের ওসমানীনগরে যাত্রীবাহি বাস খাদে পড়ে হবিগঞ্জ শহরতলীর নোয়াগাও গ্রামের ২বোনসহ ৩জনের প্রাণহানী ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ২৫ যাত্রী। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের ব্রাহ্মনগ্রাম এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে। নিহতরা হচ্ছেন-হবিগঞ্জ শহরতলীর নোয়াগাঁও গ্রামের সবুর আলীর দুই মেয়ে সুজানা বেগম (৩৫) এবং মিন্নি বেগম (৩০)। তারা দুই বোন সিলেট মাজার জিয়ারতে যাচ্ছিলেন বলে জানা গেছে। তবে দ্বিখন্ডিত হয়ে নিহত হওয়া যুবকের পরিচয় জানা সম্ভব হয়নি। ধারণা করা হচ্ছে সে দূর্ঘটনাকবলিত বাসের হেলপার ছিল।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে-ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে আসা সিলেটগামী যুগান্তর পরিবহনের (ঢাকা মেট্রো-জ-১১-০৮৭৭) দ্রুতগতীর যাত্রীবাহি বাসটি ব্রাহ্মণগ্রাম এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের একটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই উল্লেখিত তিনজন মারা যান। খবর পেয়ে তাজপুর ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌছে নারী-শিশুসহ অনন্ত ১০ জনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়।
ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুরসালিন জানান, ঘটনাস্থলেই নারীসহ ৩ জন নিহত হয়েছেন। পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com