বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

এমপি মজিদ খানের প্রচেষ্ঠায় বক্তারপুর গ্রামে ও স্কুলে বিদ্যুৎ সংযোগ প্রদান

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০১৫
  • ৩৫৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ এমপি অ্যাডভোকেট আব্দুল মজিদ খানের প্রচেষ্টা বক্তারপুর আবুল খায়ের উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ ও বক্তারপুর গ্রামের ৬০টি পরিবার নতুন করে বিদ্যুত সংযোগ প্রদান করা হয়েছে।
গতকাল বক্তারপুর উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে বিদ্যুত সংগযোগে উদ্বোধন করেন এমপি অ্যাডভোকেট আব্দুল মজিদ খান। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হারুন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বানিয়াচঙ্গ পল্লী বিদ্যুত অফিসের ডিজিএম মিজানুর রহমান, লন্ডন প্রবাসী আক্তার হোসেন রতন। বক্তব্য রাখেন মহিবুর রহমান, লুৎফুর রহমান মেম্বার, মহিবুর রহমান, ম্যানেজিং কমিটির সদস্য জামাল মিয়া, কামরুজ্জামান, আব্দুল মোছাব্বির তালুকদার, আতাউর রহমান মামুন, বড়ইউড়ি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ফরিদ আহমেদ, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, ইয়াওর মিয়া, শিক্ষক হামিদুর রহমান, খলিলুর রহমান, বিজয় কৃষ্ণ দাশ, আইয়ূব আলী, হুমায়ূন কবির, উত্তম বিশ্বাস প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ কামাল হোসেন। প্রধান অতিথি’র বক্তব্যে এমপি আব্দুল মজিদ খান বলেন, বানিয়াচঙ্গ-আজমিরীগঞ্জে প্রতিটি এলাকায় বিদ্যুত সংযোগ পৌছে দিতে আমি আন্তরিকভাবে কাজ করে যাচ্ছি। তিনি বলেন, বক্তারপুর আবুল খায়ের উচ্চ বিদ্যালয় ও কলেজের উন্নয়নের জন্য আমি সকল প্রকার সহযোগীতা করে যাব। ইতিমধ্যে বিদ্যায়টিকে কলেজে উন্নতি করেছি। শ্রীঘই কম্পিউটার ল্যাব ও ২টি শ্রেণী করে উন্নয়নে বরাদ্দ দেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com