শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

ইফতার মাহফিলে আতাউর রহমান সেলিম ॥ যানজট সৃষ্টি না করার জন্য টমটম মালিক শ্রমিকদের প্রতি আহবান

  • আপডেট টাইম রবিবার, ১২ জুলাই, ২০১৫
  • ৩২০ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির অন্যতম সদস্য, জেলা যুবলীগ সভাপতি হবিগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিম বলেছেন শেখ হাসিনার সরকার শ্রমিক বান্ধব সরকার। শ্রমিকদের স্বার্থ রক্ষায় আওয়ামীলীগ সকল সময়ে সচেষ্ট। তিনি আরো বলেন, হবিগঞ্জের জনপরিবহনে টমটম এখন অন্যতম প্রধান বাহন। আগামী ঈদ মৌসুমে টমটমের কারনে যেখানে সেখানে যেন যানজট সৃষ্টি না হয় সেদিকে টমটম মালিক শ্রমিক ভাইদের সতর্ক দৃষ্টি রাখতে হবে। পৌরসভার মানুষের জন্য ভোগান্তি সৃষ্টি করলে কাউকে বরদাস্ত করা হবে না। উমেদনগর বানিয়াচং রোড টমটম মালিক শ্রমিক কল্যান সমিতির উদ্যোগে আয়োজিত এক ইফতার মাহফিলে তিনি এ কথা বলেন।
সংগঠনের সভাপতি মোঃ আলাই চৌধুরীর সভাপতিত্বে এবং আবুল কাশেম রুবেলের পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপ¯ি’ত ছিলেন শেখ আব্দুল হান্নান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উমেদনগর এলাকার বিশিষ্ট মুরুব্বী নিমরাজ মেম্বার, খইরুল মিয়া, নিরু মিয়া, মতি মিয়া, আয়েত আলী, লিয়াকত আলী, আব্দুল মতিন, মধু মেম্বার, মোঃ ফরিদ খান, কিতাব আলী, যুবলীগ নেতা বিপুল রায়, ফারুক মিয়া, সবুজ মিয়া, দিলুয়ার খান, শেখ নিজাম, টমটম মালিক গোলাম খান, শফিক মিয়া, নুরুল আমিন, নুরুল ইসলাম, মফিজুর রহমান, মন্নর মিয়া সহ টমটম মালিক শ্রমিক কল্যান সমিতির ৭ শতাধিক নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com