বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আজমিরীগঞ্জে ৭ সন্তানের জননীর আত্মহত্যা

  • আপডেট টাইম বুধবার, ৮ জুলাই, ২০১৫
  • ৫৭৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আজমিরীগঞ্জে বিষ পানে ৭ সন্তানের জননী আত্মহত্যা করেছে। মঙ্গলবার সন্ধ্যায় ইফতারের সময় উপজেলার শিপপাশা গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহতের নাম মিনারা বেগম (৪০)। সে ঐ গ্রামের মুকলেছ মিয়ার স্ত্রী।
স্থানীয় সুত্রে জানা যায়, বহুদিন ধরে মিনারার ছেলে মুবারক মিয়া (২০) তার পছন্দের মেয়ের সাথে বিয়ের জন্য তার মায়ের সাথে মনোমালিন্য চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার বিকেলে কথা কাটাকাটি হয়। এতে মা মিনারা বেগম ছেলের সাথে অভিমান করে ইফতারের সময় ঘরে থাকা কিটনাশক পান করে ছটপট করতে থাকেন। পরে পরিবারে লোকজন তাকে উদ্ধার করে প্রথমে বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে রাত ১০টার দিকে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
তার মৃত্যুর সংবাদ শুনার পর পরই হাসপাতালে লাশ রেখে তার আত্মীয় স্বজনরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে হাসপাতাল কর্তৃপক্ষ তাদের আটক করে।
আজমিরীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. তৈমুর বখত চৌধুরী জানান, এ ব্যপারে আমাদের কাছে কোন খবর নেই। তবে এখন যেহেতু খবর পেয়েছি যত দ্রুত সম্ভব আমরা ব্যবস্থা নিচ্ছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com