বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

চুনারুঘাটে মতবিনিময় সভায় জেলা প্রশাসক ॥ প্রত্যেকে নিজেদের দায়িত্ব শতভাগ নিশ্চিত করলে সমাজ পরিবর্তন হবে

  • আপডেট টাইম সোমবার, ৬ জুলাই, ২০১৫
  • ৩৯৭ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ নবাগত জেলা প্রশাসক সাবিনা আলম চুনারুঘাট উপজেলার সরকারি কর্মকর্তা, মেয়র, ইউপি চেয়ারম্যনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেছেন। গতকাল রবিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ সভাকক্ষে এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাশহুদুল কবীর। সহকারি কমিশনার তন্ময় ইসলামের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আবু তাহের, চুনারুঘাট সরকারি কলেজের অধ্যক্ষ শফিকুল ইসলাম চৌধুরী, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান, কাজী সাফিয়া খাতুন, পৌর মেয়র নাজিম উদ্দিন শামছু, চুনারুঘাট থানার ওসি অমুল্য কুমার চৌধুরী, চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, ইউপি চেয়ারম্যান সৈয়দ লিয়াকত হাসান, আলহাজ্ব শামছুন নাহার চৌধুরী, মাওলানা তাজুল ইসলাম, শিক্ষা অফিসার হাসান মোহাম্মদ জুনায়েদ, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক আব্দুল আউয়াল মাষ্টার, মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ সামাদ, বাজার কমিটির সভাপতি হাজী আবুল হোসেন আকল মিয়া, প্রনয় পাল ও চা শ্রমিক নেতা কাঞ্চন পাত্র প্রমুখ।
সভায় প্রধান অতিথি জেলা প্রশাসক সাবিনা আলম বলেন, প্রত্যেকের নিজেদের উপর অর্পিত দায়িত্ব শতভাগ নিশ্চিত করলে সমাজ পবির্তন হবে এবং দেশের উন্নয়ন হবে। তিনি চুনারুঘাটের সীমান্ত পথে মাদকসহ চোরাচালান বন্ধে সকলের সহযোগিতা চেয়ে এগুলো কঠোর হাতে দমনের নির্দেশনা দেন। প্রধান অতিথি চুনারুঘাটের স্যানিটেশন ব্যবস্থার উন্নয়নে সকল ইউপি চেয়ারম্যানকে আরো দায়িত্বশীল ও ইউনিয়নের ১৩টি স্ট্যান্ডিং কমিটি কার্যকর করার আহবান জানান। চা বাগান ও সীমান্ত অধ্যুষিত চুনারুঘাট উপজেলার শিক্ষার উন্নয়নে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। এক্ষেত্রে উপজেলা চেয়ারম্যান ও উপজেলার সকল শিক্ষককে এগিয়ে আসার আহবান জানান। কর্মসংস্থানের ক্ষেত্রে চুনারুঘাটের চান্দপুর চা বাগানের পাশে ইকনোমিক জোন গঠনে তিনি সক্রিয় ভুমিকা রাখার পাশাপাশি বাল্লা স্থল বন্দরের উন্নয়নেও কাজ করবেন বলে অঙ্গীকার করেন। প্রধান অতিথি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা সমাজের দর্পন। আপনার যদি আপনাদের লেখনির মাধ্যমে ভাল কাজ ও উন্নয়নের কথা তুলে ধরেন, তাহলে যিনি এ কাজ করবেন তিনি আরো উৎসাহী হবেন।
পরে জেলা প্রশাসক উপজেলা ভুমি অফিস, চুনারুঘাট থানা এবং সদর ইউনিয়ন তহশীল কার্যালয় পরিদর্শন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com