শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

৩নং ওয়ার্ড পৌর আওয়ামীলীগের আলোচন সভা ও ইফতার মাহফিল

  • আপডেট টাইম সোমবার, ৬ জুলাই, ২০১৫
  • ৩৯০ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ পৌর আওয়ামীলীগ সভাপতি অ্যাডঃ নিলাদ্রী শেখর টিটু বলেছেন, আওয়ামীলীগ রাষ্ট্রিয় ক্ষমতায় থাকলে দেশ জাতির উন্নয়ন ও মানুষের ভাগ্যের পরিবর্তন হয়। তিনি আরো বলেন, আগামী পৌর নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার জন্য সকল ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দকে আহ্বান জানান। গতকাল রোববার পৌর এলাকার আনোয়ারপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত আলোচনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে এ কথা বলেন। বিশেষ অতিথি হবিগঞ্জ পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও চেম্বার প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম বলেন, আগামী পৌরসভা নির্বাচনে দলমতের উর্ধে উঠে যারা যোগ্য, শিক্ষিত, সৎ নিষ্ঠাবান এবং মানুষের প্রতি সহনশীল তাদের মধ্য থেকে যে কাউকে নিবার্চিত করার আহবান জানান।
হবিগঞ্জ পৌর আওয়ামীলীগ ৩নং ওয়ার্ড সভাপতি কাজল সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনামুল হকের পরিচালনায়। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগ নেতা অ্যাডঃ মোহাম্মদ আফিল উদ্দিন, পৌর আওয়ামীলীগ সহ-সভাপতি সুজিত বণিক, স্বপন লাল বণিক, মো. আলী আকবর হোসেন, সাধারণ সম্পাদক মো. হাবিব খান, সাংগঠনিক সম্পাদক মো. মিজানুর রহমান, পৌর আওয়ামীগ নেতা নুরুল ইসলাম, জাহাঙ্গির হোসেন, সজল বণিক, চন্দন নীল দাস, সঞ্জয় বণিক, শাহেদ মিয়া, নুরুজ মিয়া, আজনাতুল, রমজান আলী সর্দার, শফিক মিয়া, ধনু মিয়া, মনির মিয়া, মঞ্জু মিয়া, আলী হোসেন, জামাল মিয়া, ২নং ওয়ার্ড সাধারণ সম্পাদক জিবন মিয়া প্রমুখ।
আলোচনা সভা ও ইফতার মাহফিলে আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com