শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

একবার পরীক্ষা করুণ আমার সততা ও আমার সদ্বিচ্ছাকে-মোতাচ্ছির

  • আপডেট টাইম রবিবার, ৫ জুলাই, ২০১৫
  • ৩৮৬ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির প্রেসিডেন্ট ও পৌরসভার মেয়র প্রার্থী মোতাচ্ছিরুল ইসলাম বলেছেন, এ শহরে আমি বড় হয়েছি, আপনারা একটি বার আমাকে পরিক্ষা করুণ আমার সততা , সদ্ ইচ্ছা ও যোগ্যতাকে। আমি মনে করি হবিগঞ্জ বাসিকে অনেক কিছু দেয়ার সুযোগ আছে। তাই লেখাপড়া শেষ করে প্রবাস জীবনের ভোগ বিলাসীতাকে পেছনে ফেলে হবিগঞ্জের জনগণের পাশে এসে দাড়িয়েছি এবং আজীবন পাশে থাকবো।
তিনি গতকাল শনিবার পৌরসভার উমেদনগর নোয়াহাটি ও বন্দের বাড়ি এলাকার স্থানীয় মক্তব ঘরে পৌর আওয়ামীলীগ নেতা মীর আলম কাওসার ও নজরুল ইসলামের উদ্যোগে ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে এ কথা বলেন। মীর আলম কাওসারের সভাপতিত্বে ও সোনার বাংলা যুব সংসদের সভাপতি সোহেল আহমেদের পরিচালনায় ইফতার পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন, এলাকার বিশিষ্ট মুরুব্বী মরম আলী মিয়া, আবুল কালাম রউফ, মোঃ ইউনুছ মিয়া, মোঃ আয়াত আলী মিয়া, নজরুল ইসলাম,  টুকু খান, আজিদ খান, হাবিব মিয়া, পৌর আওয়ামীলীগ নেতা আব্দুল খালেক, আশরাফ উদ্দিন, পারভেজ মিয়া প্রমুখ। এতে সোনার বাংলা যুব সংসদের নেতৃবৃন্দসহ আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন। পরে দেশ ও জাতির সমৃদ্ধি ও শান্তি কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন ওলামালীগ নেতা মাওলানা আব্দুল মজিদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com