বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

মাধবপুরে ইমামকে পিটিয়ে আহত করেছে গাছ চোরেরা

  • আপডেট টাইম শনিবার, ৪ জুলাই, ২০১৫
  • ৩৭১ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে মসজিদের ইমামকে পিটিয়ে আহত করেছে গাছ চোরেরা। চোরাই গাছ উদ্ধারে বন বিভাগের লোকজনকে সহযোগিতা করায় ইমামের উপর হামলার ঘটনাটি ঘটেছে। আহত ইমামের নাম আয়েত উল্লাহ। তিনি উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের রসুলপুর গ্রামের জামে মসজিদে ইমামের দায়িত্ব পালন করছেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে-বন বিভাগের বিশেষ টহল বাহিনী গত ১ জুলাই রাত ১১টার দিকে রসুলপুর গ্রামে একটি ট্রাক্টরসহ চোরাই গাছ আটক করে। এতে হাফেজ আয়েত উল্লাহ বনবিভাগের লোকজনকে সহযোগিতা করেছেন অভিযোগ এনে একই গ্রামের কতিপয় গাছ চোর  ইমামকে পিটিয়ে গুরুতর আহত করে। আহত ইমামকে গ্রামবাসী উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এব্যাপারে ইমাম আয়েত উল্লা বাদী হয়ে একই গ্রামের আব্দুল মান্নান, সাহেদ আলী ও নাসির মিয়াকে আসামী করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। থানার অফিসার ইনচার্জ মোল্লা মনির হোসেন অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন-বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য তেলিয়াপাড়া ফাঁড়ি’র এএসআই কামরুলকে দায়িত্ব দেয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com