শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৪:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
জলমহাল নিয়ে সংঘর্ষে জাহির হত্যার জের ॥ নবীগঞ্জের দেবপাড়ায় আতঙ্কে রাত কাটে নারী-শিশুদের শহরের কোর্ট স্টেশন এলাকায় অমিত ভট্টাচার্য্যরে ঝুঁকিপূর্ণ ভবন শহরের অনন্তপুরে কৃষকলীগের অফিস ভাংচুর ॥ ৪ জন আহত ৩২৭ রোগীর মাঝে দেড় কোটি টাকার সরকারি সহায়তা বিতরণ করলেন এমপি আবু জাহির তাসনুভা শামীম ফাউন্ডেশনের প্রতিবন্ধি স্কুল ও পূনর্বাসন কেন্দ্র পরিদর্শন করেছেন সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি স্বাস্থ্য বিধি না মেনে হোটেল রেস্তোরায় চলছে ব্যবসা নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ গ্রেফতার ২ নবীগঞ্জে কমিটি না দেয়ার জন্য নির্বাহী কর্মকর্তার নিকট অভিযোগ জাতীয়তাবাদী তরুণ দল হবিগঞ্জ জেলা শাখার নতুন কমিটি ঘোষণা নবীগঞ্জে মাসিক আইনশৃংখলা কমিটির সভায় ॥ বরখাস্তকৃত চেয়ারম্যান মুকুলের বিরুদ্ধে মামলা না হওয়ায় ক্ষোভ
নেপালে যুব সম্মেলন শেষে আমেরিকা ফিরেছেন হবিগঞ্জের কৃতি সন্তান জুয়েল

নেপালে যুব সম্মেলন শেষে আমেরিকা ফিরেছেন হবিগঞ্জের কৃতি সন্তান জুয়েল

স্টাফ রিপোর্টার ॥ জাতিসংঘের শান্তি বিষয়ক সহযোগি সংস্থা ‘ইউনাইটেড ন্যাশন ইউনিভার্সেল পিস ফেডারেশন’ কর্তৃক আয়োজিত রিলিজিয়াস ইয়ুথ সার্ভিস প্রজেক্ট’১৫ এর যুব সম্মেলনে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রতিনিধি হিসেবে যোগদান শেষে আমেরিকায় ফিরেছেন হবিগঞ্জের কৃতি সন্তান জুয়েল মিয়া। নেপালের পর্যটন শহর পকোরা সিটিতে সপ্তাহব্যাপী এ সম্মেলন গত ১০ জুন শুরু হয়ে ১৬ জুন সমাপ্ত হয়। এ উদ্দেশ্যে তিনি গত ৭ জুন রোববার কাতার এয়ারলাইন্সের একটি ফাইটে নেপালের রাজধানী কাঠমান্ডুতে পৌছেন।
উক্ত আন্তর্জাতিক সম্মেলনে জুয়েল নেপালের যুব কল্যাণ মন্ত্রী, পকোরা সিটির মেয়র ও সরকারি কর্মকর্তাসহ জাতিসংঘের বিভিন্ন কুটনীতিকবৃন্দের সাথে সাক্ষাত করেন। এছাড়াও তিনি নেপালের ভূমিকম্পে বিধ্বস্ত বিভিন্ন স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়, ধর্মীয় প্রতিষ্ঠান পরিদর্শনকালে দূর্গতদের মাঝে নগদ অর্থ, খাবার, বস্ত্র ও গৃহস্থালি সামগ্রীসহ বিভিন্ন ধরণের ত্রাণ বিতরণ করেন। সম্প্রতি তিনি নিউইয়র্ক পৌছেছেন।
উল্লেখ্য, ওই সম্মেলনে জুয়েলসহ ৩০টি দেশের ৪০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। জুয়েল ২০০৭ সালে যুক্তরাষ্ট্রে ইমিগ্রান্ট হয়ে পরিবার নিয়ে পাড়ি জমান। সেখানে যাওয়ার পর তিনি লেখাপড়ার প্রতি মনোনিবেশ করেন। বর্তমানে তিনি নিউইয়র্ক স্টেট ইউনিভার্সিটিতে ব্যাচেলর অব সাইন্সে অধ্যয়নরত। তিনি হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার অমৃতা গ্রামের হাজী দুদা মিয়ার পুত্র।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com