শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

বরুণ রায় স্মৃতি সংসদের কার্যকরী কমিটি গঠন

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩০ জুন, ২০১৫
  • ৩৪০ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ কমরেড বরুণ রায় স্মৃতি সংসদের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল সোমবার সন্ধ্যা ৭ টার দিকে মহিলা কলেজ রোডে প্রয়াত কমরেড বরুণ রায়ের স্মৃতি স্মরণে এক সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন প্রাক্তন ছাত্র ইউনিয়ন নেতা শ্রীমন্ত রায়ের। সভায় কমরেড বরুণ রায় এর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে বক্তব্য রাখেন গণতান্ত্রিক আইনজীবী সমিতির কেন্দ্রীয় নেতা হবিগঞ্জ বার এসোসিয়েশের নির্বাচিত সহ-সভাপতি এডভোকেট মুরলী ধর দাশ, গণতান্ত্রিক আইনজীবী সমিতি নেতা এডভোকেট রনধীর দাশ ওয়ার্কার্স পার্টি নেতা আঃ কদ্দুছ, উদীচীর প্রাক্তন সভাপতি মিঃ আজমান আহমেদ, ছাত্র ইউনিয়ন সিলেট জেলা শাখার প্রাক্তন নেতা এডভোকেট অপরেশ দাশ, উদীচী হবিগঞ্জ জেলা সংসদের নেতা আজিজুর রহমান কাউছার প্রমুখ।
সভায় মেহনতি মানুষের প্রিয় নেতা স্মরণে একটি স্মৃতি সংসদ গঠনের উদ্যোগে নেন এবং শ্রীমন্ত রায়কে আহবায়ক, আজমান আহমেদকে যুগ্ম আহবায়ক ও এডঃ রনধীর দাশকে সদস্য সচিব করে কমরেড বরুণ রায় স্মৃতি সংসদের একটি কার্যকরী কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com