বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

পৌর বিএনপির সভাপতি এমরানের মাতার ইন্তেকাল

  • আপডেট টাইম বুধবার, ২৪ জুন, ২০১৫
  • ৪৩৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের পুরাতন হাসপাতাল সড়কস্থ বাংলাদেশ ফার্মেসীর স্বত্তাধিকারী সুলতান মোহাম্মদপুর গ্রামের মরহুম আব্দুর রাজ্জাক এর স্ত্রী ও হবিগঞ্জ পৌর বিএনপির সভাপতি আমিনুর রশীদ এমরানের মাতা আলহাজ্ব হাকিবুন্নাহার চৌধুরী ইন্তেকাল করেছেন। গতকাল সকাল সাড়ে ৮টায় ঢাকার ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি ৩ পুত্র ও ৩ কন্যা সন্তান সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
গতকাল রাত ১০টায় শহরের কোর্ট মসজিদে প্রথম নামাজে জানাযা ও রাত সাড়ে ১০টায় কোর্ট ষ্টেশন চাষী বাজারে দ্বিতীয় জানাযা শেষে সুলতান মাহমুদপুরের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাযা নামাজে জেলা আইনজীবী সমিতির সভাপতি এডঃ ছালেহ উদ্দিন আহমেদ, জেলা বিএনপির সহ-সভাপতি এডঃ দেওয়ান মসউদ চৌধুরী, এডঃ মনজুর উদ্দিন আহমেদ শাহীন, যুগ্ম সম্পাদক এমজি মোহিত, ইসলাম তরফদার তনু, মিজানুর রহমান চৌধুরী, এডঃ কামাল উদ্দিন সেলিম, সাংগঠনিক সম্পাদক এনামুল হক সেলিম, বানিয়াচঙ্গ উপজেলা চেয়ারম্যান শেখ বশির আহমেদ, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মর্তুজ আলী, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, দৈনিক যুগান্তর প্রতিনিধি সৈয়দ এখলাছুর রহমান খোকন, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি এম এ মন্নান, জেলা ছাত্রদলের আহ্বায়ক তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সৈয়দ মুশফিক আহমেদ সহ বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলসহ বিভিন্ন শেনী পেমার নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।
এদিকে জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও হবিগঞ্জ পৌর বিএনপির সভাপতি আমিনুর রশীদ এমরানের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জেলা বিএনপির সভাপতি সৈয়দ মোঃ ফয়সল। সংবাদ পত্রে প্রদত্ত এক বিবৃতিতে তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
বানিয়াচঙ্গ উপজেলা চেয়ারম্যান জেলা বিএনপি নেতা শেখ বশির আহমেদ অপর এক বিবৃতিতে এমরানের মায়ের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com