শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

জেলা প্রশাসক জয়নাল আবেদীনকে আউশকান্দিতে বিদায় সংবর্ধনা

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৩ জুন, ২০১৫
  • ৭০০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জের আউশকান্দিতে বিয়াম স্কুলের জন্য বরাদ্দকৃত জায়গা দখলের পায়তারা যারা করছে, তারা এলাকার দুষ্কৃতিকারী এবং এলাকার শিক্ষার উন্নয়নে বাধা সৃষ্টিকারী। তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। বিশেষ করে যারা বিয়াম স্কুলের জায়গা দখলের অপচেষ্টা করছে, তারা সমাজের ভালো লোক নয়।  তাদেরকে সমাজে দুষ্কৃতিকারী হিসেবে চিহ্নিত করতে হবে। গতকাল নবীগঞ্জের আউশকান্দি ইউনিয়ন পরিষদ মাঠে আয়োজিত অনুষ্ঠানে এ কথা বলেন বিদায়ী জেলা প্রশাসক মোঃ জয়নাল আবেদীন। আউশকান্দি ইউনিয়ন পরিষদের উদ্যোগে জেলা প্রশাসক মোঃ জয়নাল আবেদীনকে বিদায় সংবর্ধণা দেয়া হয়। এ সময় শিক্ষাক্ষেত্রে ও সমাজসেবায় বিশেষ ভূমিকা পালনে অধ্যাপক আব্দুল হান্নান ও মঈনুল আমিন বুলবুলকে ইউনিয়নবাসীর পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। এ উপলক্ষ্যে আয়োজিত এক সভায় সভাপতিত্ব করেন নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আউশকান্দি ইউপি চেয়ারম্যান দিলাওয়ার হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদায়ী জেলা প্রশাসক ও সংবর্ধিত ব্যক্তিত্ব জেলা প্রশাসক মোঃ জয়নাল আবেদীন। বিশেষ অতিথি ছিলেন, সংবর্ধিত ব্যক্তিত্ব যুক্তরাজ্য এডুকেশন ট্রাষ্টের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আব্দুল হান্নান, যুক্তরাজ্য এডুকেশন ট্রাষ্টের সাবেক সভাপতি মঈনুল আমিন বুলবুল, দুর্নীতি দমন কমিশনের উপ-পরিচালক মুহাম্মদ আবুল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাছুম বিল্লাহ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এমদাদুর রহমান মুকুল, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী। সভায় বক্তব্য রাখেন, এডঃ আবুল ফজল, আউশকান্দি র প স্কুলের শিক্ষক ইকবাল বাহার, হাজী আতাউর রহমান, ডাঃ লুৎফুর রহমান, আমিনুর রহমান নোমান, আব্দুল মুকিত, সিরাজ মিয়া। সভায় প্রধান অতিথি আরও বলেন, শিক্ষা বিস্তারে ও এলাকার উন্নয়নে বাধা সৃষ্টিকারীরা সমাজের দুষ্কৃতিকারী। তিনি বলেন যত বাধাই আসুক না কেন, বিয়াম স্কুলের অগ্রযাত্রা কেউ বন্ধ করতে পারবে না। জেলা প্রশাসক বলেন, সততা ও সাহস নিয়ে এগিয়ে যান, সমাজের দুষ্কৃতিকারী ও অপশক্তি, বিশেষ করে যারা দেশকে পেছনের দিকে নিয়ে যেতে চায় তারা কখনো জয়ী হতে পারবে না। দেশ এগিয়ে যাবেই। অনুষ্ঠানে আউশকান্দি ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে চেয়ারম্যান দিলাওর হোসেন বিদায়ী জেলা প্রশাসক মোঃ জয়নাল আবেদীন, অধ্যাপক আব্দুল হান্নান, মঈনুল আমিন বুলবুলের হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন।
উল্লেখ্য, ১৯৮৪ সালে নবীগঞ্জ ডিগ্রী কলেজ প্রতিষ্ঠা, নবীগঞ্জ উপজেলা কম্পাউন্ডে কিন্ডারগার্টেন স্কুল স্থাপন, আউশকান্দিতে লিটল ফাওয়ার স্কুল, আউশকান্দি মাদ্রাসা, আউশকান্দি র প স্কুল এন্ড কলেজ, হবিগঞ্জ ডায়াবেটিস হাসপাতালসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আর্থিক সহযোগিতা প্রদান নবীগঞ্জ পৌর এলাকায় গ্যাস সংযোগ স্থাপনে বিশেষ ভূমিকা পালন এবং নবীগঞ্জ প্রাথমিক শিক্ষক সমিতির উদ্যোগে প্রতি বছর নবীগঞ্জের দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করাসহ বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় অধ্যাপক আব্দুল হান্নানকে সংবর্ধনা দেয়া হয়। এছাড়া নবীগঞ্জের শিক্ষা বিস্তারে ও সমাজসেবায় বিশেষ ভূমিকার জন্য মঈনুল আমিন বুলবুলকে সংবর্ধনা প্রদান করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com