বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

হবিগঞ্জ হাসপাতাল থেকে রোগীর মোবাইল ছিনতাই ॥ ভুয়া আইজীবি ও সাংবাদিক আটক

  • আপডেট টাইম সোমবার, ২২ জুন, ২০১৫
  • ৪৪৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল থেকে রোগীর ছিনতাইয়ের সময় ভূয়া আইনজীবি ও নামদারী সাংবাদিককে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। গতকাল রোববার দুপুরের দিকে এ ঘটনাটি ঘটে। আটককৃতরা হচ্ছে-শহরের অনন্তপুর এলাকার শাহজাহান ও সুলতান মামমুদপুর গ্রামের কাদিরের ছেলে করিম।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বানিয়াচং উপজেলার ইকরাম গ্রামের মস্তুফা মিয়ার স্ত্রী সামছিয়া বেগম (৩০) অসুস্থ হয়ে গত ২/৩ দিন ধরে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল দুপুরের দিকে সামছিয়া হাসপাতালের বারান্দায় বসা ছিলেন। এসময় ভুয়া আইনজীবি ও সাংবাদিক শাহজাহান তার শিষ্য করিমসহ ২/৩ জন দালাল সামছিয়ার কাছে গিয়ে শাহজাহান নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে তার বিরুদ্ধে অভিযোগ আছে সংবাদ প্রকাশ করা হবে বলে জানায়। এই বলে সামছিয়াকে কৌশলে হাসপাতালের টয়লেটে নিয়ে যায়। সেখানে তার ২টি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ সময় সামছিয়ার চিৎকারে হাসপাতালের লোকজন ঘটনাস্থলে গিয়ে শাহজাহান ও করিমকে আটক করে। বেগতিক অবস্থায় অনান্য দালালরা পালিয়ে যায়। পরে গণধোলাই দিয়ে শাহজাহান ও করিমকে পুলিশে সোপর্দ করা হয়। পুলিশ জানায় শাহজাহানের বিরুদ্ধে চাঁদাবাজি, মাদক ও চুরি ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে। সে কখনো আইনজীবি, সাংবাদিক ও পুলিশ পরিচয়ে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছে। এসব অভিযোগে সে পুলিশের হাতে বহুবার আটক হয়ে কারাগারে যায়। এ ব্যাপারে সদর থানা ওসি নাজিমউদ্দীন জানান, আটককৃতদেরকে আজ সোমবার কোর্টের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com