শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

সানাবইয়ে জুয়ার টাকার জন্য স্ত্রীকে কুপিয়ে ক্ষতবিক্ষত ॥ স্বামীকে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে জনতা

  • আপডেট টাইম রবিবার, ১৪ জুন, ২০১৫
  • ৩৫৩ বা পড়া হয়েছে

কাজী মিজানুর রহমান ॥ হবিগঞ্জ সদরের সানাবই গ্রামে জুয়ার টাকা নিয়ে স্ত্রীকে কুপিয়ে ক্ষতবিক্ষত করেছে পাষন্ড স্বামী। এতে তার হাতের ৩টি আঙ্গুল কর্তন হয়েছে। কব্জি প্রায় বিচ্ছিন্ন অবস্থায় রয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকায় স্বামীকে আটক করেছে। গতকাল শনিবার বিকেলে এ ঘটনা ঘটে।
আহতের পরিবার সূত্রে জানা যায়, প্রায় ২০ বছর পূর্বে ওই গ্রামের হাজী মৃত নেজামত উল্লার পুত্র ফজল খান (৫০) এর সাথে প্রতিবেশী সালামত উল্লার কন্যা সালেহা খাতুন (৪৫) এর বিয়ে হয়। বিয়ের পর তাদের কোলজুড়ে ৩টি পুত্র ও ৩টি কন্যা সন্তান জন্ম গ্রহণ করে। সম্প্রতি ফজল জুয়াসহ নেশাগ্রস্থ হয়ে পড়ে। নেশা ও জুয়ার টাকার জন্য স্ত্রী সালেহার উপর নির্যাতন করতো ফজল। সন্তানদের মুখের দিকে থাকিয়ে সালেহা এতদিন টাকার ব্যবস্থা করে দিলেও এক পর্যায়ে বন্ধ করে দেয়। এতে ফজল ক্ষিপ্ত হয়ে উঠে। গতকাল বিকেলে ফজল ফের স্ত্রী সালেহার নিকট টাকা চায়। টাকা দিতে অস্বীকৃতি জানালে ফজল দা দিয়ে সালেহার উপর আক্রমন চালায়। তার উপর্যুপুরি দায়ের কুপে সালেহার ডান হাতের ৩টি আঙ্গুল কর্তন হয়ে যায় এবং কব্জি প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। স্থানীয় লোকজন ফজলকে আটক করে গণধোলাই দেয়। পরে পুলিশ তাকে গ্রেফতার করে নিয়ে আসে। আহতাবস্থায় সালেহাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এব্যাপারে সদর ওসি মোঃ নাজিম উদ্দিন জানান, এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি। আপাতত ফজলকে আটক রাখা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com