বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

হবিগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে অভিযোগ ॥ বাহুবলে হিন্দু পরিবারের জমি দখলের পায়তারা

  • আপডেট টাইম শনিবার, ১৩ জুন, ২০১৫
  • ৪২৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাহুবল উপজেলার হামিদ নগরের ইমাম উদ্দিন সরকার, তার দুই ছেলে এবং তাদের সন্ত্রাসীদের কারণে জগৎপুর গ্রামের নিরীহ একটি হিন্দু পরিবার নিরাপত্তাহীন হয়ে পড়েছে। তাদের জমি দখলের পায়তারা এবং হত্যার হুমকীতে ওই পরিবারটি এখন বিচারের দাবিতে প্রশাসনেরদ্বারস্থ হয়েছে।
গতকাল শুক্রবার হবিগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে কান্না জড়িত কন্ঠে উপজেলার জগৎপুর গ্রামের মৃত অজয় ভট্টাচার্য্যরে স্ত্রী অর্চণা ভট্টাচার্য্য এ অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে অর্চণা বলেন, তারা আমার জমি দখলের পায়তারা করছে। সেই সাথে তারা আমাকে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিয়ে যাচ্ছে। প্রায় ১বছর পূর্বে তার স্বামী মারা যাওয়ার পর তার মেয়ে অর্পবী ভট্টাচার্য্যরে হার্টে দুটি ছিদ্রসহ একটি বাল্ব নষ্ট হয়ে যায়। পরে তার মেয়ের চিকিৎসার জন্য তার শশুরের রেখে যাওয়া জমি তিনি এবং তার দেবর অমল কুমার ভট্টাচার্য্য জমি বিক্রি করতে গেলে তাদের জমির পাশের জমির মালিক একই উপজেলার হামিদনগর গ্রামের মৃত আব্দুল গফুর সরকারের ছেলে ইমাম উদ্দিন সরকার এবং ইমাম উদ্দিনের ছেলে জমিল উদ্দিন সরকার ও কামাল উদ্দিন সরকার সহ তাদের ভারাটিয়া সন্ত্রাসী নিয়ে বাধা দেয়। তারা জমিটিকে তাদের দাবী করে বিক্রি করতে বাধা দেয়। এমনকি এই জমি বিক্রি করলে হত্যাসহ বিভিন্ন হুমকি ধমকি দেয়। অনেক বার তাদের বাড়িতে হামলা করারও চেষ্টা করেছে। এমনকি এই জমিটি যারা কিনতে চেয়েছে তাদের উপরও বিভিন্ন মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে যাচ্ছে।
পরে নিজেদের জীবনের নিরাপত্তার স্বার্থে গত ১১ জুন দেবর অমল কুমার ভট্টাচার্য্য বাহুবল থানায় একটি জিডি করেন। এতে তারা ক্ষিপ্ত হয়ে আবারো তাদেরকে হুমকি প্রদান করে আসছে। এমন অবস্থায় পরিবারটি আইনের সহযোগিতা কামনা করছেন।
তিনি বলেন, আমার জমি আছে কিন্তু তা থাকার পরও আমি আমার মৃত্যু পথযাত্রী কন্যা সন্তানের সঠিক চিকিৎসা করাতে পারছিনা। আমি যখনই জমি বিক্রি করতে চেয়েছি তখনই একদলভূমি দস্যু আমার পেছনে পরেছে। এ ব্যাপারে প্রশাসনে সহযোগীতা কামনা করেন তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com