বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

মাধবপুরে সিএনজি থেকে লাফিয়ে পড়ে রক্ষা পেল স্কুল ছাত্রী ॥ ২ অপহরণকারী আটক

  • আপডেট টাইম বুধবার, ১০ জুন, ২০১৫
  • ৩৮৫ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলার সৈয়দ সঈদ উদ্দিন স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রী অটোরিক্সা (সিএনজি) থেকে ঝাঁফ দিয়ে অপহরণকারীর কবল থেকে রা পেলেও তার একটি পা ভেঙ্গে গেছে। ছাত্রীটিকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। জনতার সহযোগিতায় পুলিশ দু’অপহরনকারীকে আটক করেছে।
পুলিশ ও ছাত্রীর পরিবার জানায়, খড়কী গ্রাম থেকে ওই দিন দুপুরে পরীক্ষা দেওয়ার জন্য ওই ছাত্রী একটি সিএনজি অটোরিক্সায় উঠে বিদ্যালয়ে যাওয়ার পথে পূর্ব থেকে উৎপেতে থাকা যাত্রী বেশী ৩ অপহরণকারী ছাত্রীকে ঝাঁপটে ধরে জোরপূর্বক অন্যদিকে নিয়ে যাওয়ায় চেষ্টা চালায়। এ সময় মেয়েটি কৌশলে চলন্ত সিএনজি থেকে ঝাঁপ দেয়। এতে তার ডান পা ভেঙ্গে যায়। ওই ছাত্রী শোর-চিৎকার শুরু করলে জনতা এ ঘটনার সঙ্গে যুক্ত থাকার দায়ে হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার জাঙ্গালিয়া গ্রামের মনোধীর গোপের ছেলে পলাশ গোপ (১৬) এবং মাধবপুর উপজেলার হাড়িয়া গ্রামের রজব আলীর ছেলে শাহীন (১৮) কে আটক করে থানা পুলিশে সোপর্দ করেছে। খবর পেয়ে মাধবপুর থানা পুলিশ জনতার হাতে আটক ২ অপহরণকারীকে থানায় নিয়ে আসেন। এব্যাপারে মাধবপুর থানা অফিসার ইনচার্জ মোল্লা মনির হোসেন জানান জনতা উল্লেখিত অপহরণকারীদের আটক করে পুলিশে সোপর্দ করেছে। সৈয়দ সঈদউদ্দিন স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক দিলেন কুমার পাল বলেন-আমার কাছে অভিভাবকরা নিয়ে আসলে নোয়াপাড়া স্বাস্থ্য কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা করাই। পরবর্তীতে অভিভাবকরা উন্নত চিকিৎসার জন্য মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com