মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

ডিবি পুলিশ পরিচয়ে সাতছড়ি উদ্যানে যুবতী ধর্ষণের চেষ্টা ৪ জনকে কারাদণ্ড

  • আপডেট টাইম মঙ্গলবার, ৯ জুন, ২০১৫
  • ৫১১ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটের সাতছড়ি জাতীয় উদ্যানে বেড়াতে আসা প্রাণ কোম্পানীর এক শ্রমিককে ধর্ষনের চেষ্টা ও শ্লীলতাহানীর অভিযোগে ২ যুবককে ১ বছর করে সশ্রম কারাদণ্ড ও এবং বেড়াতে নিয়ে আসা যুবককে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। ১বছর করে যাদের কারাদণ্ড দেয়া হয়েছে তারা হচ্ছে-হবিগঞ্জ সদর উপজেলার ভাদৈ গ্রামের হিরা মিয়ার ছেলে আলমগীর মিয়া (৩৫) ও একই গ্রামের তার সহযোগী মৃত আব্দুল জাহিরের পুত্র আব্দুল হক এবং ৬মাসের দণ্ডপ্রাপ্ত হচ্ছে চুনারুঘাট উপজেলার সদর ইউনিয়নের শাইলগাছ গ্রামের কবির মিয়া।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ইউনিয়নের বনগাঁও গ্রামের জনৈক যুবতী রবিবার চুনারুঘাট উপজেলার সদর ইউনিয়নের শাইলগাছ গ্রামের কবির মিয়ার সাথে সাতছড়িতে ঘুরতে যায়। জাতীয় উদ্যানের পুকুড়পাড় নামক স্থানে ঘুরতে গেলে আলমগীর মিয়া ও আব্দুল হকসহ ৫ যুবক নিজেদেরকে ডিবি পুলিশের লোক বলে পরিচয় দেয় এবং হুমকি-ধামকি দিয়ে এক পর্যায়ে কবির মিয়া (২৫)কে মারধর করে ২/৩ জন তাকে আটকে রাখে। এ সুযোগে আলমগীর মিয়া ও আব্দুল হক ওই যুবতীকে নির্জন স্থানে নিয়ে ধর্ষনের চেষ্ঠা করে। এক পর্যায়ে ধ্বস্তাধ্বস্তি করে কবির মিয়া ছাড়া পেয়ে দৌড়ে বিষয়টি জাতীয় উদ্যানের সুপার ভাইজার আবুল হোসেন ও বিট কর্মকর্তা মাসুদ মোস্তফাকে জানান। তাৎক্ষণিক তারা লোকজন নিয়ে আলমগীর ও আব্দুল হককে হাতেনাতে আটক করে। পরে চুনারুঘাট থানায় খবর দিলে থানার দারোগা হরিদাস সরকার এর নেতৃত্বে একদল পুলিশ যুবতী ও ধর্ষণের চেষ্ঠাকারী দু’যুবককে থানায় নিয়ে আসে।
গতকাল সোমবার তাদেরকে হাজির করা হয় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে। সেখানে স্বাক্ষ্য প্রমান শেষে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ মাশহদুল কবীর শ্লীলতাহানী ও ধর্ষনের চেষ্ঠার অভিযোগে আলমগীর ও আব্দুল হককে ১ বছর করে সশ্রম ও কবির মিয়াকে ৬ মাাসের কারাদণ্ডের আদেশ দেন।
যুবতী জানায়, সে অলিপুর প্রাণ কোম্পানিতে পটেটো সেশনে চাকরী করে। রবিবার রাতে নাইট শিফটে কাজ ছিল। তাই সাতছড়ি জাতীয় উদ্যানে ঘুরে সন্ধ্যায় তার কর্মস্থলে যাওয়ার কথা ছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com