শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে কাউন্সিলর পুত্রের কান্ড! থানায় কলেজ ছাত্রীর অভিযোগ

  • আপডেট টাইম সোমবার, ৮ জুন, ২০১৫
  • ৫৪২ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের কাউন্সিলর পুত্র ছাত্রদল নেতার বিরুদ্ধে লাম্পট্যপনা ও প্রতারণা অভিযোগ উঠেছে। এ ব্যাপারে তার বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছেন কলেজ ছাত্রী। সেই ছাত্রদল নেতা হলেন-নবীগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর রাজনগর গ্রামের সুন্দর আলীর কলেজ পড়–য়া পুত্র শয়ন আহমদ। অভিযোগকারী হচ্ছেন-শয়নের নিকটাত্মীয় প্রতিবেশী বাড়ির বিএ প্রথম বর্ষের ছাত্রী।  অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শয়ন আহমদ এবং ওই ছাত্রীর মধ্যে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। ছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে দৈহিক সম্পর্ক স্থাপন করে শয়ন।
সূত্রে জানা গেছে, ২০১৪ সালের ২৪ ডিসেম্বর বিকালে শয়ন আহমদ প্রেমিকাকে ফোন করে নবীগঞ্জ কলেজ ক্যাম্পাসে যেতে বলে। সে অনুযায়ী ছাত্রী সেখানে কলেজ ক্যাম্পাসে যায়। এ সময় সেখানে উপস্থিত ছিলেন শয়নের ৩ বন্ধু আল-আমীন, শাওন আহমদ ও সাজু মিয়া। বন্ধুদের স্বাক্ষী রেখে শয়ন একটি ষ্টাম্পে নিজে কাবিন নামা লিখে দস্তখত দেয় এবং ছাত্রীকে স্বাক্ষর দিতে বলে। উভয়ের স্বাক্ষর শেষে স্বাক্ষী হিসেবে বন্ধুদেরও স্বাক্ষর নেয়া হয়। এরপরই শয়ন আহমদ প্রেমিকাকে জানায় ওই কাগজে লেখা অনুযায়ী ওই সময় থেকে তারা স্বামী-স্ত্রী। কথা থাকে কিছু দিন পরে শয়নের পরিবারকে ম্যানেজ করে বিবাহের আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হবে। পরিবার না মানলে কোর্ট ম্যারেজ করা হবে। এরপর থেকেই চলে তাদের দৈহিক সম্পর্ক। কোন সন্তাদি যাতে না হয় সে জন্য খাওয়ানো হয় বিভিন্ন ধরণের ঔষধ। এভাবে চলে তাদের সম্পর্ক। এরই মধ্যে ছাত্রী প্রেমিক শয়নকে বিয়ের আনুষ্ঠানিকতার জন্য চাপ প্রয়োগ করে। আর আজ-কাল করে শয়ন কালক্ষেপন করে। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডার সৃষ্টি হয়। পরে ওই ৩ বন্ধুর সহযোগিতায় বিরোধের অবসান ঘটে। গত ১৯ মে রাতে শয়ন প্রেমিকার বাড়িতে গিয়ে ছাত্রীকে জানায় পরদিন ২০ মে তারা হবিগঞ্জ কোর্ট ম্যারেজ করতে যাবে তৈরী থাকার জন্য। এ সময় কৌশলে শয়ন প্রেমিকার কাছে থাকা লিখিত ষ্টাম্প নিয়ে আসে। ২০ মে সকাল বেলা ওই ছাত্রী তৈরী হয়ে শয়নকে একাধিকবার ফোন দেয়ার পরও সে ফোন না ধরায় সন্দেহ দানা বাঁধে। এক পর্যায়ে শয়ন ফোনে তাদের সম্পর্কের কথা অস্বীকার করে। হতভম্ব হয়ে পড়ে প্রেমিকা। দরজা বন্ধ করে কাঁদতে দেখে ছাত্রীর পিতা-মাতা জানতে চাইলে সে সমস্ত ঘটনা খুলে বলে। আত্মীয়তার সুবাধে ছাত্রীর পিতা গ্রামের মুরুব্বী ও আত্মীয় স্বজনকে নিয়ে শয়নের পিতা-মাতার নিকট তার মেয়ের সর্র্বনাশের জন্য বিচার প্রার্থী হয়। একাধিকবার বসার পরও শয়ন আহমদের পরিবার এ ঘটনাটি স্বাভাবিকভাবে মেনে নিতে নারাজ। সর্বশেষ গত শনিবার রাতে পুনরায় সালিস বৈঠক বসে। ওই বৈঠকেও বিষয়টির কোন সমাধান না পেয়ে অবশেষে আইনের আশ্রয় নিয়েছে প্রেমিক ছাত্রী।
এ ব্যাপারে ছাত্রী এ জানায়, শয়ন একটি ঠক, প্রতারক। ভালবাসা ও বিয়ের নাটক করে সে আমার সর্বস্ব কেড়ে নিয়েছে। তাকে ছাড়া সে বাঁচবে না। সে আইনের মাধ্যমে শয়নকে তার কাছে ফিরে পেতে চায়।
এ ব্যাপারে শয়নের ফোনে যোগাযোগ করলে ফোন বন্ধ থাকায় কথা বলা সম্ভব হয়নি। কথা হয় শয়নের বন্ধু আল আমীন, শাওন আহমদ ও সাজু মিয়ার সাথে। তারা জানান, গেল বছরের ডিসেম্বর মাসের শেষের দিকে শয়ন তাদেরকে ডেকে কলেজ ক্যাম্পাসে নেয়। তারা সেখানে গিয়ে ছাত্রীকেও দেখতে পায়। এক পর্যায়ে শয়ন ছাত্রীকে বিয়ে করেছে মর্মে একটি লিখিত ষ্ট্যাম্প তাদের কাছে ধরে দিয়ে স্বাক্ষর দিতে বলে। শয়নের অস্বীকারের ঘটনাটি দুঃখজনক বলেও তারা মন্তব্য করেন। তারা আরও বলেন, স্বামী-স্ত্রীর মতো চলাফেরা করে আজ শয়ন তা অস্বীকার করার ঘটনা মনুষ্যত্বকে হার মানিয়েছে। তাকে বন্ধু ভাবতেও তাদের ঘৃণা হয় বলে দাবী করেন।
ছাত্রীর পরিবার জানায়, এ ঘটনার বিচার প্রার্থী হওয়ায় শয়নের পিতা স্থানীয় ওয়ার্ড কাউন্সিল সুন্দর আলী এবং তার স্ত্রী নানা ভয়ভীতি প্রদর্শনসহ প্রাণনাশের হুমকী দিচ্ছেন। তারা আইন প্রয়োগকারী সংস্থাসহ সমাজপতিদের কাছে ন্যায় বিচার দাবী করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com