বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জ ফৌজদারী কোর্টের শৌচারগার দখল করে ব্যবসা

  • আপডেট টাইম রবিবার, ৭ জুন, ২০১৫
  • ৫০১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ ফৌজদারী কোর্টের শৌচারগারটি দখল করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা হয়েছে। তাদের কাছ থেকে প্রতি মাসে প্রভাবশালী এক ব্যক্তি কমিশন  নিচ্ছেন বলে অভিযোগ উঠেছে। জেলার একমাত্র এই কোর্টেটিতে প্রতিদিন শতশত বিচার প্রার্থীরা আসেন। কিন্তু এটি দখলে থাকায় তারা যেখানে সেখানে বসে মল ত্যাগ করছে। ফলে দূর্গন্ধ ছড়িয়ে পড়ছে।
জানা যায়, শৌচাগারটি পৌরসভার অধীনে কিন্তু এটি পরিত্যাক্ত থাকাবস্থায় ওই প্রভাশালী ব্যক্তি দখল করে ভাড়া দিয়ে আসছে। পৌর কতৃপক্ষ কোন খোজ খবর না নেওয়া এটি যেমন বেদখল হয়ে গেছে অন্য দিকে সরকার হাজার হাজার টাকার রাজস্ব হারাচ্ছে। গত বৃহস্পতিবার সরজমিনে দেখা যায় ৩টি দোকান দিয়ে মুক্তার লাইব্রেরীর দক্ষিণ দিকে শৌচাগারটি দখল করে রেখেছে। আশে পাশের লোকজন এটি দখল করার কারণে প্রয়োজনের কাজে এটি ব্যবহার করতে পারছে না। এ ব্যপারে পৌরকতৃপক্ষ অচিরেই ব্যবস্থা না নিলে অয়তবা এটি আর তাদের নিয়ন্ত্রনে নিতে পারবে না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com