বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জ পরিবেশ আন্দোলন হপা’র বিশ্ব পরিবেশ দিবস পালন

  • আপডেট টাইম শনিবার, ৬ জুন, ২০১৫
  • ৩৯৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ গতকাল শুক্রবার সন্ধ্যা ৭ টায় হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে “হবিগঞ্জ পরিবেশ আন্দোলন” হপা কর্তৃক বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের আহ্বায়ক এডঃ ত্রিলোক কান্তি চৌধুরী বিজন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জয়নাল আবেদীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডঃ সুবীর রায়, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী মোঃ ফরিয়াদ। বক্তব্য রাখেন সহযোগী অধ্যাপক মুজিবুর রহমান, হপা’র সদস্য ইলিয়াছ বখত চৌধুরী জালাল, পিযুষ চক্রবর্ত্তী, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ-এর সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান শামীম, পৌর জাসদের সভাপতি শাহ আশিকুর রহমান, এডঃ মোকাম্মেল হোসেন রবিন এবং ব্যকস এর সাধারণ সম্পাদক শামছুল হুদা প্রমূখ। সভা পরিচালনা এবং ধারণা বক্তব্য উপস্থাপন করেন হবিগঞ্জ পরিবেশ আন্দোলন, হপা’র সদস্য সচিব আবু হেনা মোস্তফা কামাল।
প্রধান অতিথি জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন, কার্বণ নিঃস্বরণের ফলে যদি বায়ুমণ্ডলের ওজন স্তর ছিদ্র হয়ে যায় তাহলে তীব্র দাহে হবিগঞ্জ তথা গোটা পৃথিবী তামা হয়ে যাবে, তিনি আরও বলেন- হবিগঞ্জে বালু দস্যু, ভূমিদস্যু, নদী দখলকারী এবং পরিবেশ বিনষ্টকারীদের নির্মূল করতে পরিবেশ সচেতন জনগণের সচেতনতা এবং ঐক্য জরুরী। তিনি জনগণকে প্রশাসনকে সহযোগিতার আহ্বান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com