শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

পৌর আ’লীগের সাথে মতবিনিময়কালে এমপি আবু জাহির সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয়কে নিশ্চিত করতে হবে

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৩
  • ৪০৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-লাখাইয়ের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। আগামী দশম জাতীয় সংসদ নির্বাচন সুন্দর ও সফলভাবে সম্পন্ন করার লক্ষ্যে গতকাল সোমবার রাত ৮টায় স্থানীয় আরডি হলে হবিগঞ্জ পৌর আওয়ামীলীগ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, মনোনয়নের ব্যাপারে আমার বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করেছিল তাদের কোন লাভ হয়নি। সুপ্রীম কোর্টের রায়ে সংবিধান অনুযায়ী আগামী দশম জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের সর্বস্তরের নেতাকর্মীকে একযোগে কাজ করতে হবে। হবিগঞ্জের মাটিকে বঙ্গবন্ধুর ঘাটি আখ্যায়িত করে তিনি বলেন, ১৮ দলীয় জোট দেশের নিরীহ জনসাধারণকে হত্যা, হরতাল ও অবরোধের নামে দেশকে নৈরাজ্যের দিকে টেলে দিচ্ছে। আগামী নির্বাচনে জনগণ আওয়ামীলীগকে পুনরায় বিজয়ী করে তাদের স্বপ্নকে বাস্তবায়ন করতে দেবে না। ১৮ দলের নৈরাজ্যের বিরুদ্ধে দলীয় নেতাকর্মীদের স্বোচ্ছার থাকার আহবান জানান তিনি।
পৌর আওয়ামীলীগ সভাপতি এডঃ নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটোর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলামের পরিচালনায় মতবনিময় সভায় আরো বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা এডঃ আবুল মনসুর, পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি শরীফ উল্লাহ, সহ-সভাপতি আব্দুর রহমান, আবু সালেহ মোঃ শিবলী, শাহবাজ চৌধুরী, রফিকুল ইসলাম, আব্দুল কদ্দুছ, জনাব আলী, সুজিত বণিক, স্বপন লাল বণিক, যুগ্ম সাধারণ সম্পাদক হিরাজ মিয়া, হাবিবুর রহমান খান, আশুতোষ অধিকারী শঙ্কর, শংখ শুভ্র রায়, দুলাল সূত্রধর, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান, শেখ মামুন, জিয়া উদ্দিন জিয়া, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক তাজ উদ্দিন আহমেদ তাজ, পৌর ছাত্রলীগ সভাপতি ওবায়দুর রহমান তরু প্রমুখ। এছাড়াও পৌর আওয়ামীলীগে কার্যকরী কমিটির সকল সদস্যসহ ৯টি ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com