বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে একাধিক মামলার পলাতক আসামী গ্রেফতার

  • আপডেট টাইম রবিবার, ৩১ মে, ২০১৫
  • ৫০৬ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের রইচগঞ্জ বাজার থেকে গতকাল শনিবার সন্ধায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে কামাল মিয়া (৪৫) নামের একাধিক মামলার পলাতক আসামীকে গ্রেফতার করেছে। সে উপজেলার খাগাউড়া গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত আসামী কামাল মিয়া বাহুবল থানায় দ্রুত বিচার আইনে মামলা সহ নবীগঞ্জ থানায় তার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। তাকে গ্রেফতার করতে পুলিশ হন্য হয়ে খুজছিল। শনিবার সন্ধায় গোপলার বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই আরিফ উল্ল্যা ও এ এস আই বজলুর রহমান এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রইচগঞ্জ বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com