শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

বাহুবলে অস্ত্রসহ জনতার হাতে ৪ ডাকাত আটক

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৬ মে, ২০১৫
  • ৪১২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাহুবলে দেশীয় অস্ত্রসহ ৪ডাকাতকে জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। আটককৃতরা হলো, বাহুবল উপজেলার দৌলতপুর গ্রামের কদ্দুছ মিয়ার পুত্র এখলাছ, একই গ্রামের আব্দুস সালামের পুত্র জুনায়েদ, হবিগঞ্জ সদর উপজেলার আটঘরিয়া গ্রমের ছমর উদ্দিনের পুত্র জালাল ও একই এলাকার পইল পাইকপাড়া গ্রামের ছায়েদ আলীর পুত্র আলাল। গত রবিবার সন্ধ্যা রাতে বাহুবলের  মহাশয়ের বাজার থেকে তাদেরকে আটক করা হয়।
স্থানীয় সূত্রে জানা গেছে, আটককৃতরা রবিবার সন্ধ্য রাতে সিএনজিযোগে ডাকাতির উদ্দেশ্য মহাশয়ের বাজারে যায়। বিষয়টি স্থানীয় লোকজন আচ করতে পেরে সিএনজিসহ তাদেরকে আটক করে মিরপুর ইউপি চেয়ারম্যান আব্দুল আওয়াল ও স্থানীয় ওয়ার্ড মেম্বার আফরোজ মিয়াকে খবর দেন। খবর পেয়ে চেয়ারম্যান আব্দুল আওয়াল তাৎক্ষণিক উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই ও বাহুবল থানা পুলিশকে খবর  দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের থানায় নিয়ে যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com