শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নেপালে ভূমিকম্পে তিগ্রস্থদের সাহায্যার্থে হবিগঞ্জে কনসার্ট

  • আপডেট টাইম রবিবার, ২৪ মে, ২০১৫
  • ৩৮৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নেপালে কয়েকদিনের দফায় দফায় ভূমিকম্পে ক্ষতিগ্রস্থদের সাহায্যার্থে হবিগঞ্জে কনসার্ট অনুষ্ঠিত হয়েছে। ব্যাপক আয়োজন সত্ত্বেও প্রচার প্রচারণার অভাবে এতে তেমন লোকসমাগম হয়নি। ফলে সহায়তার অর্থ সংগ্রহও অনেক কম হয়েছে।
জেলা ক্রীড়া সংস্থা সূত্রে জানা যায়, বহুজাতিক কোম্পানী প্রাণ-আরএফএল এর সহযোগিতায় জেলা ক্রীড়া সংস্থা এ কনসার্টের আয়োজন করে। শুক্রবার জালাল স্টেডিয়ামে এ কনসার্ট অনুষ্ঠিত হয়। এতে গান পরিবেশন করেন কণ্ঠশিল্পী রেশমী, ক্লোজআপ ওয়ান তারকা বাপ্পি ও তিনা। এদিকে কনসার্ট উপলক্ষে জেলা শহরে তেমন কোন প্রচার প্রচারণা চালানো হয়নি। এ ব্যাপারে আয়োজকরাও তেমন কোন উদ্যোগ গ্রহণ করেনি। ফলে কনসার্টে লোক সমাগম ছিল অত্যন্ত নগণ্য। এ ব্যাপারে জানতে চাইলে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি জানান, কনসার্টের ব্যয় বহন করেছে প্রাণ-আরএফএল কোম্পানী। এখানে দর্শকদের জন্য কোন টিকেট ছিল না। শুধু কোম্পানীর একটি পণ্য বিক্রি করা হয়েছে। তা থেকে যে আয় হয়েছে সে টাকা নেপালে ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের জন্য দেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com