শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জ পৌরসভার উন্নয়ন কাজ পরিদর্শন করলেন বিশ্বব্যাংক ও বিএমডিএফ প্রতিনিধি দল

  • আপডেট টাইম রবিবার, ২৪ মে, ২০১৫
  • ৩৩৫ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বিশ্ব ব্যাংক ও বাংলাদেশ মিউনিসিপাল ডেভেলপম্যান্ট ফান্ড (বিএমডিএফ)-এর একটি প্রতিনিধি দল হবিগঞ্জ পৌর এলাকা সফর করেছে। গতকাল শনিবার সকালে ওই প্রতিনিধি দল হবিগঞ্জ পৌরসভার সভাকক্ষে পৌর পরিষদের সদস্য ও কর্মকর্তাবৃন্দের সাথে মতবিনিময় সভায় মিলিত হয়। প্রতিনিধি দলের সদস্যরা হবিগঞ্জ পৌরসভায় বাস্তবায়নাধীন উন্নয়ন প্রকল্পগুলো সম্পর্কে বিস্তারিত খোজ খবর নেন। বিএমডিএফ এর আওতায় হবিগঞ্জ পৌর এলাকায় চলমান উন্নয়ন প্রকল্পগুলোর বর্তমান পরিস্থিতি উপস্থাপন করেন হবিগঞ্জ পৌরসভার নির্বাহী প্রকৌশলী মধুসুদন দাস, পৌর সচিব মোঃ নূরে আলম সিদ্দিকী। সভায় আগত অতিথিবৃন্দকে হবিগঞ্জ পৌরসভার পক্ষ থেকে সম্মাননা পদক ও ফুলের তোড়া উপহার দেন মতবিনিময় সভার সভাপতি ও হবিগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র পিয়ারা বেগম ও পৌর কাউন্সিলর শেখ নূর হোসেন।
এতে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর মোঃ আব্দুল আউয়াল মজনু ও হবিগঞ্জ পৌরসভার প্রকৌশল বিভাগের কর্মকর্তাবৃন্দ। পরে প্রতিনিধি দলের সদস্যবৃন্দ হবিগঞ্জ পৌর এলাকায় বিএমডিএফ-এর আওতায় পরিচালিত চলমান উন্নয়ন কর্মকান্ডগুলোর কাজ সরেজমিন পরিদর্শন করেন। রাস্তা ড্রেনসহ উন্নয়ন প্রকল্পগুলোর কাজ পরিদর্শন করে প্রতিনিধি দলের সদস্যরা সন্তোষ প্রকাশ করেন। তারা কাজগুলো সুচারুরূপে সম্পন্ন করার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com