বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

চুরির অভিযোগে আকিকুর রহমান রুমন আটক

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২১ মে, ২০১৫
  • ৩৯৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুরির অভিযোগে আকিকুর রহমান রুমন (৩০) নামে এক যুবককে জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। সে বানিয়াচংয়ের নন্দীপাড়া মহল্লার আখলাছুর রহমানের পুত্র। গতকাল বুধবার রাত ১০ টার দিকে তাকে আটক করা হয়।
পুলিশ ও এলাকাবাসী জানান, রাজনগর এতিমখানা রোডের খাদ্য গোদামের পরিদর্শক তকবির হোসেনের বাসার দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে রুমন ও তার সহযোগি। এরা স্টিলের আলমিরায় রক্ষিত ৬ ভরি স্বর্ণ ও নগদ ৩০ হাজার টাকা হাতিয়ে নেয়। যাবার সময় স্থানীয় লোকজন চুরির ঘটনাটি আচ করেতে পেরে রুমনকে আটক করে গণধোলাই দেয়। এসময় তার সহযোগী সুহাগ পালিয়ে যায়। খবর পেয়ে সদর থানার এসআই ওয়াহেদ গাজীর ্েনতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে রুমনকে আটক করে থানায় নিয়ে যান।
এব্যপারে সদর থানার ওসি মোঃ নাজিম উদ্দিন জানান, চুরির ঘটনায় জনতা তাকে আটক করে পুলিশে দিয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com