শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে ৩ গ্রামবাসীর সংবাদ সম্মেলন ॥ মামলাবাজদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবী

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৯ মে, ২০১৫
  • ৩৭৬ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের দেবপাড়া ইউনিয়নের পূর্ব দেবপাড়া, কবুলেশ্বর ও হোসেনপুর গ্রামের নিরীহ লোকজনকে একই ইউনিয়নের সদরঘাট গ্রামের লন্ডন প্রবাসী আছাদ মিয়া, মামদ আলী ও আলমগীর মিয়া মিলে হয়রানী করা হচ্ছে বলে ।াভযোগ আনা হয়েছে। গতকাল সোমবার নবীগঞ্জ প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এ অভিযোগ করা হয়। লিখিত অভিযোগে বলা হয়, কথিত র‌্যাবের সোর্স দাবীদার লন্ডন প্রবাসী আছাদ মিয়া, মামদ আলী ও আলমগীর মিয়ার হয়রানীমূলক কর্মকান্ডে সাধারণ মানুষ অতিষ্ট হয়ে উঠেছে। দীর্ঘদিন ধরে তারা অন্যায়ভাবে ৩ গ্রামের লোকজনের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে আসছে। সম্প্রতি ৩ গ্রামবাসীর পূর্ব পুরুষের আমল থেকে ভোগ দখলে থাকা পতিত ও গোচারণ ভূমিতে জোরপূর্বক মাটি কাটার চেষ্টা করলে বাধা দেয়া হয়। এতে ক্ষিপ্ত হয়ে তারা একটি মিথ্যা মামলা দায়ের করে। পরবর্তীতে উক্ত আছাদ মিয়া তার মামাতো ভাই ছালিক মিয়াকে লুকিয়ে রেখে ছালিক মিয়ার ভাই রফিক মিয়াকে বাদী সাজিয়ে গ্রামের লোকদের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করায়। পুলিশ গত ২৮ এপ্রিল মৌলভীবাজার এলাকা থেকে কথিত অপহৃত ছালিক মিয়াকে উদ্ধার করে ১৬৪ ধারায় কোর্টে জবানবন্দি লিপিবদ্ধ করেন। উদ্ধারকৃত ছালিক মিয়া মৌলভীবাজার থানায় পুলিশের নিকট দেয়া জবানবন্দিতে জানায়, সে ওই এলাকায় ব্র্যাক অফিসে ৭ মাস যাবৎ কর্মরত। উক্ত মামলা সম্পর্কে সে অবগত নয়।
সংবাদ সম্মেলনে আরো উল্লেখ করা হয়, আছাদ মিয়ার সহযোগী আলমগীর ও মামদ আলী এলাকায় থানার দালাল হিসেবে পরিচিত। তারা নিজেকে র‌্যাবের সোর্স বলেও দাবী করে। এতে করে গ্রামের সাধারণ মানুষকে নানা ভয়ভীতি প্রদর্শন করে মামলার ভয় দেখিয়ে টাকা পয়সা হাতিয়ে নেয়। তাদের এ ধরণের কর্মকান্ডে এলাকার মানুষ চরম নিরপত্তাহীনতায় রয়েছে। এছাড়া মামদ আলী একটি ধর্ষণ মামলার আসামী। তাদের মিথ্যে মামলায় হয়রানীর শিকার হয়ে অনেকেই সর্বস্বান্ত হয়েছেন বলে উল্লেখ করা হয়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানানো হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, এলাকার বিশিষ্ট ব্যক্তি আজিজুর রহমান মধু মিয়া, আমীর হোসেন, মতলিব মিয়া, আব্দুর নুর, কাচন মিয়া, তাজুদ মিয়া, অলিদুর রহমান, ছালিক মিয়া প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com