বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জ-বাহুবল-শায়েস্তাগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ ॥ আহত ৫

  • আপডেট টাইম বুধবার, ১৩ মে, ২০১৫
  • ৩৪২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ গতকাল নবীগঞ্জ, বাহুবল ও শায়েস্তাগঞ্জে পৃথক দুর্ঘটনায় ৩ জন নিহত ও ৫ জন আহত হয়েছে।
আমাদের নবীগঞ্জ প্রতিনিধি জানান, নবীগঞ্জে গাছের সাথে ধাক্কা লেগে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। আহত হয়েছে আরো একজন। নিহত মোটরসাইকেল আরোহী হচ্ছে-ইনাতগঞ্জ ইউনিয়নের তফতিবাগ এলাকার সৌদি প্রবাসী আব্দুস ছালামের ছেলে আমিনুর রহমান (২৫)। গতকাল মঙ্গলবার দুপুরের দিকে এ দুর্ঘটনাটি ঘটেছে।
Untitled-1 copy.jpg[স্থানীয় সূত্রে জানা গেছে, আমিনুর রহমান তার বন্ধুকে সাথে নিয়ে মোটরসাইকেলযোগে বাড়ি থেকে সৈয়দপুর যাচ্ছিল। পথিমধ্যে জিয়াপুর নামক স্থানে পৌছুলে একটি গাছের সাথে মোটরসাইকেলের সজোরে ধাক্কা লাগে। এতে আমিনুর ও আরোহী দু’জনই গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে সিলেট ওসামনী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক আমিনুরকে মৃত ঘোষনা করেন। অপর আহতকে ভর্তি করা হয়েছে।
শায়েস্তাগঞ্জ প্রতিনিধি জানান, হবিগঞ্জ সদর উপজেলার শায়েস্তাগঞ্জ থানা ভবনের পূর্ব দিকে তালুগড়াই এলাকায় পাথর বোঝাই ট্রাক ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই অজ্ঞাত এক যুবক (২২) নিহত হয়েছে। নিহত যুবক কারের চালক হতে পারেন বলে পুলিশ জানিয়েছে। এছাড়াও কারের ৩ আরোহী আহত হয়েছে। স্থানীয়দের সহযোগীতায় পুলিশ তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় এ দুর্ঘটনাটি ঘটেছে।
জানা যায়, শায়েস্তাগঞ্জ থানা ভবনের পূর্ব দিকে তালুগড়াই এলাকায় পাথর বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট ১২-৯০১৯) এর সাথে প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ- ১২-৭৩৮১) এর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাত যুবক নিহত ও কারের ৩ যাত্রী আহত হয়। এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার এসআই জুলহাস উদ্দিন Untitled-1 copy.jpgdজানান-তাৎক্ষণিকভাবে নিহত ও আহতদের পরিচয় পাওয়া যায়নি।
বাহুবল প্রতিনিধি জানান, বাহুবলে সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও ২ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকাল ৫টার দিকে উপজেলার পুটিজুরী ইউনিয়নের রাবার সাইনবোর্ড নামক স্থানে। জানা যায়, ঢাকা-সিলেট মহাসড়কের পুটিজুরী ইউনিয়নের রাবার সাইনবোর্ড নামক স্থানে সিলেটগামী একটি ট্রাক (মেট্টো ঢ-১৮-৫০৪৬) বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিক্সাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই স্থানীয় গাজীপুর গ্রামের মৃত আকল মিয়ার পুত্র আকলাছ মিয়া (৪৫) নিহত হন। এছাড়া সিএনজি যাত্রী নবীগঞ্জ উপজেলার বড়চর গ্রামের ছাউ মিয়ার পুত্র আজিদ মিয়া (২৫) ও চালক ভাটপাড়া গ্রামের ফরিদ মিয়ার পুত্র অলি মিয়া (২৬) গুরুতর আহত হন। তাদের সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার শিকার সিএনজিটি ধুমড়ে-মুছড়ে গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com