বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নিখোঁজ বিএনপি নেতা সালাহ উদ্দিন আহমেদ ভারতের শিলংয়ে গ্রেফতার

  • আপডেট টাইম বুধবার, ১৩ মে, ২০১৫
  • ৩৬৮ বা পড়া হয়েছে

এক্সপ্রেস ডেস্ক ॥ নিখোঁজ বিএনপি নেতা সালাহ উদ্দিন আহমেদকে পাওয়া গেছে। তার স্ত্রী হাসিনা আহমেদ জানিয়েছেন, সালাহ উদ্দিন ভারতের মেঘালয়ের শিলংয়ে একটি মানসিক হাসপাতালে তিনি চিকিৎসাধীন রয়েছেন। তবে শিলং পুলিশ জানিয়েছে, সোমবার সালাউদ্দিন (৫৪) নামে একজনকে আটক করা হয়েছে। সে অনুপ্রবেশকারী ছিল। এ ব্যাপারে তদন্ত চলছে। গতকাল মঙ্গলবার বেলা ৩টার দিকে সংবাদ সম্মেলনে হাসিনা আহমেদ বলেন, সালাহ উদ্দিন আহমেদ শিলংয়ের মিমহ্যানজ মেন্টাল হসপিটালে চিকিৎসাধীন আছেন। হাসপাতাল কর্তৃপক্ষই প্রথমে আমাকে ফোন করে বলে আপনার স্বামী আপনার সাথে কথা বলবেন। এরপর আমি তার সাথে কথা বলি। হাসিনা আহমেদ বলেন, ‘উনি বলেছেন, আমি বেঁচে আছি। মোটামুটি সুস্থ আছি।’ সেখানে দ্রুত পৌঁছে তাকে উদ্ধারের চেষ্টা করা হচ্ছে। হাসিনা আহমেদ বলেন, হাসপাতালের এক চিকিৎসক ফোন করে সালাহ উদ্দিনের সঙ্গে কথা বলিয়ে দেয়। তিনি সুস্থ আছেন বলে জানিয়েছেন। তাকে দেশে ফিরিয়ে আনতে সরকারের সহযোগিতা কামনা করে তিনি বলেন, যাতে তিনি দেশে ফিরে আসতে পারেন সেজন্য সরকারের সহযোগিতা কামনা করছি। দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, দেশবাসী ঘটনার পর থেকেই আমাদের পরিবারের সঙ্গে ছিলেন। আমাদের সাহস দিয়েছেন। দোয়া করেছেন। দেশবাসীর কাছে আমরা কৃতজ্ঞ।
উল্লেখ্য, গত ১০ মার্চ রাতে নিখোঁজ হয়েছিলেন বিএনপির এই নেতা।
এদিকে স্থানীয় দৈনিক শিলংস টাইমস খবর দিয়েছে, সোমবার মেঘালয়ের গলফ গ্রীণ এলাকায় ঘোরাফেরা করার সময় সালাউদ্দিনকে আটক করে স্থানীয় পুলিশ। এসময় তাকে অপ্রকৃতিস্থত দেখচ্ছিল। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সালাউদ্দিনকে আটকের খবর প্রকাশের পর মেঘালয় পুলিশ গতকাল মঙ্গলবার দুপুরে তাকে মাসনিক হাসপাতাল থেকে স্থানীয় হাসপাতালে স্থানান্তর করে। বিকালে সালাউদ্দিনের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে বলে মেঘালয় পুলিশ গণমাধ্যমকে জানিয়েছে।
রাজধানীর উত্তরার একটি বাড়ি থেকে বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয় ১০ মার্চ এমন অভিযোগ করে থানা পুলিশের পাশাপাশি উচ্চ আদালতের দ্বারস্থ হন সালাহ উদ্দিনের পরিবার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com