শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জের চাঞ্চল্যকর বেলাল হত্যাকান্ড ॥ বেলালের মা বার বার মুর্ছা যাচ্ছেন থামছে না নববধুর আহাজারি ॥ আসামীরা ধরা-ছোয়ার বাহিরে

  • আপডেট টাইম শুক্রবার, ৮ মে, ২০১৫
  • ৪০৬ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জের চাঞ্চল্যকর সিএনজি শ্রমিক বেলাল মিয়া হত্যাকান্ডের ১১ দিন অতিবাহিত হলেও আসামী আফছর মিয়া ব্যতীত পুলিশ আর কোন আসামী গ্রেফতার করতে পারেনি। তবে পুলিশের দাবী বিভিন্ন তথ্যের ভিত্তিতে আসামী গ্রেফতারে বাহুবল ও নবীগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়েছে। তবে কাউকে পাওয়া যায় নি। গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা। এদিকে সন্ত্রাসীদের হাতে ছোট ছেলে বেলাল খুন, বড় ছেলে হেলাল মিয়ার চোখ নষ্ট হয়ে যাওয়ায় পিতা ফারুক মিয়া চরম হতাশায় জীবন যাপন করছেন। পাশাপাশি বেলাল হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন তিনি।
উল্লেখ্য, গত ২৬ এপ্রিল বিকালে শহরের শেরপুর রোডস্থ মা-হোটেলের ও মাইওয়ান ব্যবসা প্রতিষ্ঠানের সামনে দাড়ানো অবস্থায় প্রতিপক্ষ ছাত্রদল নেতা রায়েছ চৌধুরী ও সামছু মিয়া’র নেতৃত্বে একদল লোক সিএনজি শ্রমিক বেলাল মিয়াকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। মূমুর্ষ অবস্থায় তাকে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে বেলাল মিয়ার মৃত্যু ঘটে। নিহত বেলাল নবীগঞ্জের পত্রিকার এজেন্ট মোশাহিদ আলী ও মিয়াধন মিয়ার ভাতিজা। নিহত বেলালের পরিবারে এখনো চলছে শোকের মাতম। পুত্র শোকে বেলালের মা এখনো বার বার মুর্ছা যাচ্ছেন। সদ্য বিবাহিত বিধবা স্ত্রী’র আহাজারি এখনো থামছে না। শোর্কাত পরিবারের লোকজন অনতিবিলম্বে খুনিদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার দাবী জানিয়েছেন।
নিহত বেলালের পিতা ফারুক মিয়া গত ২৮ এপ্রিল রাতে ২৮ জনের নাম উল্লেখ্য করে এবং অজ্ঞাতনামা আরও ৭/৮ জনকে অভিযুক্ত করে নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে অভিযুক্তরা আত্মগোপনে চলে যায়। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নজরুল ইসলাম আসামীদের গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন। গত ১ মে ভোর রাত ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল থানা পুলিশের সহযোগিতায় তদন্তকারী কর্মকর্তা নজরুল ইসলমের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে শ্রীমঙ্গল সদরের রূপসীপুর এলাকাস্থ বোনের বাসা থেকে অভিযুক্ত আফছর উদ্দিনকে গ্রেফতার করে। এছাড়া জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়েও কাউকে না পেয়ে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
এদিকে নিহত বেলালের বড় ভাই হেলাল আহমদ’র একটি চোখ নষ্ট হওয়ার পথে। বর্তমানে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে যাওয়ার জন্য পরামর্শ দিয়েছেন সংশ্লিষ্ট চিকিৎসক। আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন তদন্তকারী কর্মকর্তা এসআই নজরুল ইসলাম। তিনি বলেন, আসামীদের অবস্থান সম্পর্কে তথ্য পাওয়ার সাথে সাথেই ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com