বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাধবপুরে নবীনবরণ অনুষ্ঠানে মাহবুব আলী এমপি ॥ এলাকার শিক্ষা ব্যবস্থার উন্নতির জন্য আমি আপনাদের কাছে ওয়াদাবদ্ধ

  • আপডেট টাইম সোমবার, ৪ মে, ২০১৫
  • ৪০৩ বা পড়া হয়েছে

আবুল হোসন সবুজ, মাধবপুর থেকে ॥ সংসদ সদস্য এডভোকেট মাহবুব আলী বলেছেন, বর্তমান সরকার শিক্ষা খাতে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়েছে। ধনি-গরিব সব ছাত্র-ছাত্রীদের পড়ালেখার কথা চিন্তা করে প্রধানমন্ত্রি শেখ হাসিনা প্রতি বছর ১ জানুয়ারীর ৩২ কোটি বই ছাত্র-ছাত্রীদের হাতে পৌছে দিচ্ছেন। যাতে কোন ছাত্র-ছাত্রী শিক্ষা থেকে বঞ্চিত না হয়। শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন,  প্রধানমন্ত্রি শেখ হাসিনার এ চিন্তাধারাকে অগ্রাধিকার দিয়ে তোমাদেরকেও মানুষের মত মানুষ হতে হবে। ভবিষ্যতে দেশকে নেতৃত্ব দিতে হবে, কারণ আজকের ছাত্ররা দেশের ভবিষ্যত। এলাকার শিক্ষা ব্যবস্থার উন্নতির জন্য যা যা করা দরকার তার প্রত্যেকটি কাজ করার জন্য তিনি আশ্বাস দিয়ে বলেন, আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর সরকারি অনুদানের শতকরা ৮০ ভাগ শিক্ষাখাতে ব্যয় করেছি।
গতকাল রবিবার দুপুরে মাধবপুর উপজেলার চৌমুহনী খুর্শিদ স্কুল এন্ড কলেজের নবীন বরণ ২০১৫উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রহম আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ আতিকুর রহমান আতিক, ইউপি চেয়ারম্যান মাহাবুবুর রহমান সোহাগ, অধ্যক্ষ আলী আজগর, প্রধান শিক্ষক ফারুক আহম্মদ, ডাঃ এনামূল হক সাহরাজ, ফরাস উদ্দিন। প্রভাষক হাবিবুর রহমানের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রভাষক আমির হোসেন, মাহমুদুল হাসান জনি, সহ প্রধান শিক্ষক মিহির চন্দ্র দেব, ছাত্র বিল্লাল মিয়া, সাকিলা জাহান, জনি মিয়া, নাজমন্নাহার ভূইয়া প্রমূখ। স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ মোঃ মোহন মিয়া।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com